ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ ২৯ শ্রাবণ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০

শ্রীনগরে সেই ৩ কেজি গাঁজার খোঁজ মেলেনি এখনও
শ্রীনগর (মুুন্সীগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৫৫ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 261

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের দোগাছি গ্রামে প্রবাসীকে পিঠার নামে ষড়যন্ত্র করে বাক্সে দেওয়া ৩ কেজি গাঁজা হাওয়া হয়েছে। এখনও সে গাঁজার হদিস মেলেনি। থানা পুলিশও জানে না এ গাঁজার খবর।
গত ২৮ জানুয়ারি রাতে কোলাপাড়া ইউনিয়নের দোগাছি গ্রামের হিমু খানের জামাতা মনির ছুটি শেষে সিঙ্গাপুুরে যাওয়ার জন্য প্রস্তুতি নেয়। এ সময় হিমু খানের প্রতিবেশী গিয়াস উদ্দিনের সিঙ্গাপুর প্রবাসী ছেলে ফেরদৌস তার মা আকলিমাকে জামাতা মনিরের মাধ্যমে কিছু পিঠা দিতে বলে। আকলিমা বেগম রাত সাড়ে ১১টার দিকে পিঠার বাক্স নিয়ে হিমু খানের বাড়িতে যায় এবং বক্সটি মনিরের স্ত্রী মিতুর কাছে দিয়ে দ্রুত স্থান ত্যাগ করে চলে যায়। মিতু ওই বাক্সটি দেখে সন্দেহ হলে খুলে দেখে সে বক্সে কোনো পিঠা নেই, আছে আনুুমানিক ৩ কেজি গাঁজা। এ নিয়ে এলাকার মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। জানতে পেরে স্থানীয় আওয়ামী লীগ নেতা দিলীপ ঠাকুর এসে লোকজনদের সামনে থেকে হিমুু খানের স্ত্রীর কাছ থেকে গাঁজা বক্সটি পোড়ানোর কথা বলে নিজের দখলে নিয়ে যায় বলে হিমু খানের স্ত্রী জানায়। সংবাদ পেয়ে পরের দিন সকালে হিমু খানের আত্মীয় স্থানীয় মেম্বার আ. রব ঘটনাস্থলে এসে তার আত্মীয়ের কাছে ঘটনার বিস্তারিত শুনে কাউকে কোনো কিছু না বলে চলে যান।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদাতুল ইসলাম ভূঞার কাছে জানতে চাইলে তিনি বলেন, এসআই আল-আমিনকে পাঠিয়ে ছিলাম। সে ওখানে তদন্ত করে জানতে পারে, গাঁজার বাক্সটি পুড়িয়ে ফেলেছে।











এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]