ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১০ আগস্ট ২০২০ ২৬ শ্রাবণ ১৪২৭
ই-পেপার সোমবার ১০ আগস্ট ২০২০

বাস-নছিমন সংঘর্ষে ৫ শ্রমিক নিহত
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৮ পিএম আপডেট: ১৪.০২.২০২০ ৩:১৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 95

যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষে গোপালগঞ্জে  কমপক্ষে পাঁচজন নিহত ও সাতজন আহত হয়েছেন। নিহত ও আহত শ্রমিকরা পারুলিয়া ইউনিয়নের বাসিন্দা।

শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার তিতাগ্রামের বেলায়েত মুন্সীর ছেলে সুমন মুন্সী (২০), রাফিক মোল্লার ছেলে বদিয়ার মোল্লা (৩০), বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৫০), আজিরন ফকিরের লায়েক ফকির (৫০) ও আবি মোল্লার ছেলে সিরাজুল ইসলাম মোল্লা (৩০)।

এলাকাবাসী জানান, ঢাকাগামী খুলনা থেকে ছেড়ে আসা  ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে শ্রমিকবাহী নসিমনের সংঘর্ষের ঘটনা ঘটে। নসিমনটি লিংক রোড থেকে মহাসড়কে উঠছিল। এ সময় সংঘর্ষে ঘটনাস্থলে মিজান নামে এক শ্রমিক নিহত হন ও ১১ শ্রমিক গুরুতর আহত হন।

পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে বদির, সুমন, সিরাজ ও লায়েক মারা যান। গুরুতর আহত সাতজনকে কাশিয়ানী উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।









সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]