ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ ৩ ফাল্গুন ১৪২৬
ই-পেপার সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০

কুমিল্লায় ২৫ হাজার পিস ইয়াবাসহ আটক ৫
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ২:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 84

কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পৃথক দুটি অভিযানে ২৫ হাজার পিস ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার আদর্শ সদর উপজেলার আলেখারচর ও কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার গোপালনগর এলাকায় এ অভিযান চালানো হয়।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে কুমিল্লা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার শাখাওয়াৎ হোসেন।

আটককৃতরা হলেন, জেলার চান্দিনা উপজেলার গল্লাই গ্রামের মো. হানিফ (৩০), ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া গ্রামের শফিকুল ইসলাম (৩৫), রেজাউল করিম (৪২), নাজমুল মিয়া (২৬) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নয়নপুর গ্রামের আলাল সরকার (৩০)।

অতিরিক্ত পুলিশ সুপার শাখাওয়াৎ হোসেন জানান, কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবার একটি বড় চালান আসছে এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে জেলার চৌদ্দগ্রাম উপজেলা এলাকায় মহাসড়কে ডিবির এলআইসি টিমের এসআই পরিমল চন্দ্র দাসের নেতৃত্বে অভিযান চালানো হয়। এ সময় একটি মাইক্রোবাসকে (চট্ট মেট্রো চ-১১-৮৫৩০) ধাওয়া করে আলেখারচর এলাকা থেকে আটক করা হয়। মাইক্রোবাসে তল্লাশি করে ইয়াবা না পাওয়ায় চালককে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান, মাইক্রোবাসের পেছনের অংশে অতিরিক্ত চাকার রিংয়ের সঙ্গে স্কচটেপ দিয়ে ইয়াবার ৭টি প্যাকেট ১৪টি চুম্বকের টুকরো দিয়ে বিশেষ কৌশলে আটকানো আছে। পরে সেগুলো উদ্ধার করা হয়। ওই ৭টি প্যাকেটে ২০ হাজার পিস ইয়ারা ছিল।

অপরদিকে জেলার দেবিদ্বার উপজেলার গোপালনগর এলাকায় ডিবির এসআই সাইদুর রহমানের নেতৃত্বে সিএনজিচালিত অটোরিকশায় তল্লাশি চালিয়ে যাত্রীবেশী শফিকুল ইসলাম, রেজাউল করিম, নাজমুল মিয়া ও আলাল সরকারকে আটক করে তাদের নিকট থেকে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল আহসান ও তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]