ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২ জুলাই ২০২০ ১৮ আষাঢ় ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২ জুলাই ২০২০

যানবাহনে ছাত্রলীগের লোগো ব্যবহার না করার নির্দেশ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ২:১৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 133

বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের সব ধরণের যানবাহনে ছাত্রলীগের লোগো ব্যবহার না করার নির্দেশ দিয়েছে।

শুক্রবার দুপুরে সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই কথা জানান।

বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলা হয়, ‘এত দ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগের লোগো সংবলিত স্টিকার কোনও যানবাহনে ব্যবহার না করার নির্দেশ প্রদান করা হলো।’

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, ছাত্রলীগের লোগো বা নামে কেউ কোন কিছু করলে এটা শাস্তিযোগ্য অপরাধ। এ ধরণের বাইক পাওয়া গেলে সেখান থেকে লোগো ছিঁড়ে ফেলা হবে। এছাড়া এ বিষয়ে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। সে ক্ষেত্রে ট্রাফিক পুলিশের সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আমরা বিগত দিনে দেখেছি ছাত্রলীগ নেতা বা কর্মী নয় এমন ব্যক্তিরা মোটরসাইকেলে সংগঠনের লোগো ব্যবহার করছে। তারা ছাত্রলীগের লোগো ব্যবহার করে সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ড চালাচ্ছে। সেই জায়গা থেকে সংগঠনের লোগো ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনাও হয়েছে অনেক, যা ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট করছে। এরমধ্যে ছাত্রলীগের পক্ষ থেকে এ নির্দেশ দেয়া হলো।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]