ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১১ ফাল্গুন ১৪২৬
ই-পেপার সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০

সালমানের জন্য ৬০০ কিলোমিটার সাইকেল চালালেন বৃদ্ধ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শনিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৪৪ পিএম আপডেট: ১৫.০২.২০২০ ৮:২৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 86

বলিউড ভাইজান সালমান খান। তাকে এক নজর দেখার জন্য তার ভক্তরা অদ্ভুত   অদ্ভুত কত কিছুই না করে। এবার এমনই এক কাণ্ড করে বসলেন তারই এক ভক্ত ভূপেন লাইকসন ।

ভারতের গৌহাটিতে অনুষ্ঠিত হবে ৬৫তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। ১৫ ফেব্রুয়ারি বলিউড তারকাদের অনেকেই এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। আগেই বলিউডের সালমান খানের উপস্থিত হবার খবর ছড়িয়ে পড়ে। খবর শুনে ভাইজানের এক ভক্ত ৬০০ কিলোমিটার পথ সাইকেলে পাড়ি দিয়ে অনুষ্ঠানস্থলে পৌঁছেছেন। সালমানের ওই ভক্তের নাম ভূপেন লাইকসন। বয়স ষাট বছরের বেশি।

তিনি ভারতের তিনসুকিয়ার জাগুন নামক এক জায়গা থেকে সাইকেল নিয়ে পাড়ি দিয়েছিলেন গৌহাটির উদ্দেশে। ৮ ফেব্রুয়ারি সাইকেলটি নিয়ে বাড়ি থেকে বের হন। দিন-রাত এক করে ইতোমধ্যে নির্ধারিত দিনের আগেই পৌঁছেছেন তিনি। নিজে হাতে তিনি সালমনের জন্য একটি বোর্ডও সাজিয়ে নিয়ে এসেছেন।

তবে ভক্তের এই কাণ্ড দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই বাহবা দিচ্ছেন। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ভালোবাসা দিবসে এটাই সালমানের জন্য নিখাঁদ ভালোবাসা। যদিও সালমান খান এ বিষয়ে এখনও কিছু জানাননি। তিনি বিষয়টি জানতে পেরেছেন কিনা সে বিষয়েও কিছু জানা যায়নি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]