ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১ এপ্রিল ২০২০ ১৭ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ১ এপ্রিল ২০২০

নয়াপল্টনে খালেদার মুক্তির দাবিতে বিক্ষোভ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৪১ পিএম আপডেট: ১৫.০২.২০২০ ৬:৪৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 187

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। শনিবার দুপুরে নয়া পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশি বাধা উপেক্ষা করে তারা এ মিছিল করে।

বিএনপির একাধিক নেতা জানান, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলটির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশে যোগ দেন। বিক্ষোভ কর্মসূচিতে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় কমিটির সদস্য শামা ওবায়েদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


শনিবার দুপুর ২ টার পর থেকে নেতাকর্মীরা জড়ো হতে থাকে। বিএনপির বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে নয়াপল্টনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। পাশাপাশি পুলিশের বেশ কয়েকটি জলকামান প্রস্তুত ছিল। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, তার স্ত্রী আফরোজা আব্বাস, ড. মঈন খান, খাইরুল কবির খোকন, খন্দকার মোশাররফ হোসেন, আফরোজা আব্বাস, গয়েশ্বর রায়, যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুবদল সভাপতি সাইফুল আলম নিরব, যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয়া জুয়েল, মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু ও পল্টনের থানা যুবদলের সভাপতি লিয়ন আহমেদ প্রমুখ।

অন্যদিকে একই স্থানে কাপনের কাপড় পড়ে মিছিল করেছে পল্টন থানা যুবদলের কর্মীরা। তাদের পরিহিত কাপড়ে লেখা ছিল-দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি চাই। মিছিলে অংশ নেয়া যুবদল লিয়ন হক বলেন, আমরা দীর্ঘদিন ধরেই দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি দাবি করে আসছিলাম। আজও তারই ধারাবাহিকতায় এ মিছিল করেছি। এ মিছিলের জন্য আমরা পুলিশের কাছে অনুমতিও চেয়েছিলাম। কিন্তু তারা তা দেয়নি। তারপরও আমরা নেত্রীর মুক্তির জন্য মিছিল করেছি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]