ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৬ জুন ২০২০ ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার শনিবার ৬ জুন ২০২০

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড
সেরা অভিনেতা রণবীর অভিনেত্রী আলিয়া ভাট
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৭ এএম আপডেট: ১৭.০২.২০২০ ৩:১৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 185

বলিউডে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা চলচ্চিত্রসহ ১৩টি পুরস্কার জিতল ‘গালি বয়’। এর আগে ফিল্মফেয়ারের এক আসরে সর্বোচ্চ ১১টি পুরস্কার জিতেছিল সঞ্জয়লীলা বানসালির ‘ব্ল্যাক’। এবার দুটি পুরস্কার বেশি জিতে ইতিহাস গড়ল ‘গালি বয়’।

আসামের গুয়াহাটির ইন্দিরা গান্ধী অ্যাটলেটিক স্টেডিয়ামে (সারুসাজাই স্পোর্টস কমপ্লেক্স) শনিবার বসেছিল ফিল্মফেয়ারের জমকালো আসর। ‘গালি বয়’ ছবিটিতে র‌্যাপারের ভূমিকায় অনবদ্য নৈপুণ্য দেখিয়ে সেরা অভিনেতা হয়েছেন রণবীর সিং। একই ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন আলিয়া ভাট।

‘গালি বয়’ বানিয়ে সেরা পরিচালক পুরস্কার পেয়েছেন জোয়া আখতার। ছবিটির জন্য সিদ্ধান্ত চতুর্বেদি সেরা সহঅভিনেতা ও অম্রুতা সুভাষ সেরা সহঅভিনেত্রী হয়েছেন। এ ছাড়া সেরা মিউজিক অ্যালবাম, সেরা গীতিকার, সেরা চিত্রনাট্যকার ও সেরা সংলাপের স্বীকৃতি এসেছে ছবিটির ঘরে।

এবারের আসরে সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। সমালোচকদের পছন্দে সেরা চলচ্চিত্র হয়েছে ‘আর্টিক্যাল ফিফটিন’। ছবিটিতে অনবদ্য অভিনয়ের সুবাদে সমালোচকদের দৃষ্টিতে সেরা অভিনেতার স্বীকৃতি পেয়েছেন আয়ুষ্মান খুরানা।

আজীবন সম্মাননা প্রদান করা হয় রমেশ সিপ্পিকে ও চলচ্চিত্রে সম্মানসূচক খেতাব পান গোবিন্দ। এ ছাড়া বলিউড ফ্যাশনে ৩০ বছরের অসামান্য অবদানের জন্য মনীষ মালহোত্রাকে সম্মাননা দেওয়া হয়। ৬৫তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিনেতা বরুণ ধাওয়ান, ভিকি কৌশল ও নির্মাতা করণ জোহর। মঞ্চে গানের তালে নেচে দর্শক মাতিয়েছেন অক্ষয় কুমার, রণবীর সিং, আয়ুষ্মান খুরানা ও কার্তিক আরিয়ান।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]