ই-পেপার শনিবার ২০ এপ্রিল ২০২৪
শনিবার ২০ এপ্রিল ২০২৪

সাইফে ধরাশায়ী মোহামেডান
প্রকাশ: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম  (ভিজিট : ১২৮)
চলতি মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে শুরুটা জয়ে রাঙায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। আরামবাগ ক্রীড়া সংঘকে হারায় ১-০ গোলে। কিন্তু জয়ের ধারা বজায় রাখতে ব্যর্থ ঐতিহ্যবাহী ক্লাবটি। দ্বিতীয় ম্যাচেই সাইফ স্পোর্টিং ক্লাবের কাছে ধরাশায়ী হয়েছে তারা। হেরেছে ১-০ ব্যবধানে। অপরদিকে টানা দ্বিতীয় জয়ের স্বাদ পেয়েছে জামাল ভ‚ঁইয়ার দল সাইফ।
সোমবার সাইফের ভেন্যু ময়মনসিংহের রফিক উদ্দিন ভ‚ঁইয়া স্টেডিয়ামে সমানে সমান লড়েছে মোহামেডান। তবে সুযোগ কাজে লাগিয়ে ঠিকই একটি গোল আদায় করে নেয় স্বাগতিকরা। অথচ ম্যাচের শুরুর দিকে সেই গোল পেতে পারত সাদা-কালোরাই। চতুর্দশ মিনিটে ডি-বক্সের খুব কাছে ফ্রি-কিক পেয়েছিল তারা। কিন্তু নাইজেরিয়ান মিডফিল্ডার ওগোছোকুর স্পট কিক ফিস্ট করে রুখে দেন সাইফ গোলরক্ষক।
পরের মিনিটেই আরও একটি সুযোগ হাতছাড়া হয় অতিথিদের। সুলেমান দিয়াবাতের হেড অল্পের জন্য জড়ায়নি জালে। তাতে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য ব্যবধানে। দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় সাইফ। ৫৬ মিনিটে বাঁ প্রান্ত থেকে কিরগিজ মিডফিল্ডার আখমেদভের ফ্রি-কিক হেডে জালে পাঠান ফরোয়ার্ড ইয়াসির আরাফাত (১-০)। ৬১ মিনিটে সমতায় ফেরার দারুণ সুযোগ হাতছাড়া করে মোহামেডান।
সুলেমান বল নিয়ে বক্সে ঢুকেও লক্ষ্যে রাখতে পারেননি শট। ইনজুরি টাইমে নাইজেরিয়ার ডিফেন্ডার স্ট্যানলি আমাডির শরীর ঘুরিয়ে নেওয়া শট পোস্টের বাইরে দিয়ে গেলে হার নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।
এদিক আজ মাঠে গড়াবে বিপিএলের দুই ম্যাচে। বিকাল ৩টা ১৫ মিনিটে প্রথম ম্যাচে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচ খেলবে মুক্তিযোদ্ধা সংসদ। স্বাগতিকদের প্রতিপক্ষ শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী মুখোমুখি হবে আরামবাগের।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close