ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১ এপ্রিল ২০২০ ১৭ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ১ এপ্রিল ২০২০

বইমেলায় সাবিত্রী সাহা’র ভালোবাসি নীল
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ২:০৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 409

একুশের বইমেলায় পূর্বা প্রকাশনী থেকে এসেছে সাবিত্রী সাহার বই ভালোবাসি নীল।

পেশায় শিক্ষক সাবিত্রীর নেশা লেখালেখি।প্রকৃতিকে ভালোবাসেন। তাই আলাদা মমতা প্রকৃতির প্রতি। নিজ হাতে আনাচে-কানাচে দেশীয় ফুলের গাছ লাগান। সেগুলোর যত্ন করেন, তাদের বেড়ে ওঠা দেখেন পরম মমতায়।

প্রকৃতি ও মানুষকে ভালোবাসার অভিজ্ঞতা ও গল্পে সমৃদ্ধ সাবিত্রী সাহা। জীবনের নানা পর্বের অভিজ্ঞতাকেই লিপিবদ্ধ করেন তিনি। তারই প্রথম প্রকাশ ভালোবাসি নীল।

পত্রে রচিত সেই ভালোবাসায় তিনি বলেন, পত্রে আমার মুখ চুম্বন নিও।আকাশের বুকে নীল। আকাশ জুড়ে নীল। এ নীল বেদনার না আনন্দের। বেদনার রঙ নীল হতে পারে না।নীল শুধু আনন্দ দেয়,ভালোবাসা দেয় ভালোবাসতে শেখায়।স্বপ্ন দেখায়।স্বপ্ন সত্যি করতে হাত বাড়িয়ে দেয়। নীল নীল নীল আমার ভালোবাসার রঙ নীল। মনের রঙ নীল।স্বপ্নের রঙ নীল।আস্থার রঙ নীল। বিশ্বাসের রঙ নীল। আকাশ জুড়ে যে নীল সব নীল আমার।নীল আমার বুক জুড়েই রয়েছে। নীল ছাড়া আকাশ ফাঁকা। ফাঁকা আকাশের কোনো মূল্য নেই। নীলের জন্য আকাশের এত গুরুত্ব। নীল তোমাকে প্রথম যে দিন দেখি সে দিন থেকেই ভালোবেসেছি।সেদিন থেকে আকাশের ঐ নীল আমার হয়ে গেছে। সারাদিন একসাথে থেকেও বলতে পারিনি।এতো বছর পর চিঠিতে বলছি ভালোবাসি নীল। চিঠিতে এই কথা গুলো বলার কারণ ,চিঠিতে চুম্বনের চাইতে বেশি আনন্দ মেলে,ব্যক্তি অনুপস্থিত থাকে।

চারু পিন্টুর প্রচ্ছদে বইটি মেলায় পাওয়া যাবে ৩৯০ নম্বর স্টলে। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]