ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৯ মার্চ ২০২০ ১৪ চৈত্র ১৪২৬
ই-পেপার রোববার ২৯ মার্চ ২০২০

ফখরুলের সঙ্গে কথোপকথনের রেকর্ড আছে : কাদের
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৪:০০ পিএম আপডেট: ১৮.০২.২০২০ ৪:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 70

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোল প্রসঙ্গে মির্জা ফখরুল ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ফোন আলাপ নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। এদিকে বিএনপি মহাসচিব ফোনালাপের কথা অস্বীকার করার পর ওবায়দুল কাদের জানিয়েছেন, মির্জা ফখরুলের অনুরোধের প্রমাণ আছে তার কাছে। ফখরুল চাইলে প্রমাণ দিতে পারবেন তিনি।

কাদের বলেন, ‘মিথ্যা কথা কেন বলবো? মির্জা ফখরুল সাহেব আমাকে ফোন করছেন। ফোন করে অনুরোধ করেছেন বেগম জিয়ার মুক্তির ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে একটু কথা বলার জন্য। অসত্য কথা কেন বলবো? তিনি যে আমাকে অনুরোধ করেছেন, তিনি কি প্রমাণ করতে চান তিনি অনুরোধ করেন নি? তাহলে কিন্তু প্রমাণ দিয়ে দেবো। কারণ টেলিফোনের সংলাপ গোপন থাকবে না। এটা বের করা যাবে।’  

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে খুলনা বিভাগের নেতাদের সাথে বৈঠক শেষে ওবায়দুল কাদের এ কথা বলেন।

এসময় তিনি বলেন, বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে নতুন নতুন নাটক করছে বিএনপি। পরিবার, দল ও নেতারা বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে যতোটা ব্যাকুল তার থেকে বেশি রাজনৈতিক ফায়দা নেবার চেষ্টা করছে।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার অসুস্থতার কথা বিবেচনায় নিয়ে প্যারোলে মুক্তির বিষয়ে আমার সঙ্গে ফখরুল ইসলাম আলমগীরের টেলিফোনে কথা হয়েছে। তিনি আমাকে অনুরোধ করেছেন, আমি যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খালেদা জিয়ার প্যারোলের বিষয়টি বলি।

খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় খুলনা বিভাগের সব জেলার সভাপতি-সাধারণ সম্পাদক, দলীয় সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকের পরিচালনায় কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]