ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ মার্চ ২০২০ ১৩ চৈত্র ১৪২৬
ই-পেপার শনিবার ২৮ মার্চ ২০২০

প্রিয় প্রাঙ্গণে আকবররা
প্রকাশ: বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১০:২০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 16

গেটে বড়সড় এক ব্যানার টাঙানো, বিশ^জয়ী অনূর্ধ্ব-১৯ দলকে অভিনন্দন জানিয়ে সেখানে লেখা ‘আমরা গর্বিত’। বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান বিকেএসপি গর্বিত বিশ^জয়ী দলে নিজেদের আট প্রতিনিধিকে নিয়ে। তারা হলেনÑ আকবর আলী, মাহমুদুল হাসান, পারভেজ হোসেন, শামীম হোসেন, তানজিম হাসান, শাহিন আলম, প্রান্তিক নওরোজ ও হাসান মুরাদ। বলার অপেক্ষা রাখে না, আকবরকে নিয়েই গর্বটা বেশি বিকেএসপির। তার দুর্দান্ত পারফরম্যান্স আর ক্ষুরধার নেতৃত্বেই যে উনিশের বিশ^জয়।
বিশ^জয়ী অন্য সাত সতীর্থের মতো আকবরের ক্রিকেট জীবন শুরু বিকেএসপিতেই। শুরুটা হয়েছিল দিনাজপুর আঞ্চলিক শাখায়। সেখানে তিন বছর কাটিয়ে ২০১৫ সালে সাভার বিকেএসপিতে চলে আসেন। ক্রিকেটের প্রধান কোচ মাসুদ হাসানের তত্ত্বাবধানে সেখানকার আলো বাতাসেই ক্রিকেটার হিসেবে বেড়ে উঠেছেন এই কীর্তিমান। অনেকদিন পর সেই প্রিয় প্রাঙ্গণে আকবর ফিরেছেন জিম্বাবুয়ের বিপক্ষে বিসিবি একাদশের হয়ে খেলতে।
মঙ্গলবার আকবর বিকেএসপিতে ফিরতেই সাড়া পড়ে যায় চারদিকে। তাকে দেখতে পেয়েই ছুটে আসে শিশু শিক্ষার্থীরা। আবদার করে সেলফি তোলার, আকবর সেটি মিটিয়েছেন হাসিমুখে। বিকেএসপি কর্তৃপক্ষও বিশ^জয়ী ছাত্রদের নিয়ে উচ্ছ্বসিত।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]