ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১ এপ্রিল ২০২০ ১৭ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ১ এপ্রিল ২০২০

মুজিব বর্ষে ভূমি প্রশাসনকে দুর্নীতিমুক্ত করা হবে : সচিব
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 16

মুজিব বর্ষে উপলক্ষে দুর্নীতির ঊর্ধ্বে সেবা দেওয়া হলে সেটাই সরকারের জন্য বড় উপহার হবে বলে মন্তব্য করেছেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী। মঙ্গলবার সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘স্বচ্ছ, দক্ষ, জবাবদিহি ও জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনা এবং শুদ্ধাচার ও উত্তম সেবা’ বিষয়ক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
মুজিব বর্ষে ভূমি প্রশাসনকে দুর্নীতিমুক্ত করা হবে বলেও মন্তব্য করেন ভূমি সচিব। তিনি বলেন, দেশের মালিক জনগণ। আমরা তাদের কর্মচারী। তাই দেশের মালিক হিসেবে জনসাধারণকে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে সেবা দিতে হবে। এমনটা ভাবার দিন শেষ যে, ‘আমি ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা, আমিই সব’। মুজিব বর্ষে ভূমি প্রশাসনকে দুর্নীতিমুক্ত করা হবে।
জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এমএম মাহমুদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জোনাল সেটেলমেন্ট অফিসার কালা চাঁদ সিংহ, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার প্রমুখ। পরে ভূধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করা হয়। সেমিনারে সাতক্ষীরার মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি), ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তারা অংশ নেন।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]