ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৪ এপ্রিল ২০২০ ১৯ চৈত্র ১৪২৬
ই-পেপার শনিবার ৪ এপ্রিল ২০২০

সিঙ্গাপুরে করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশির অবস্থা সংকটাপন্ন: পররাষ্ট্রমন্ত্রী
সময়ের আলেঅ অনলাইন
প্রকাশ: বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:৪৭ পিএম আপডেট: ১৯.০২.২০২০ ১০:২৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 117

সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত ৫ বাংলাদেশির মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বুধবার রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, “সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রী ভিভিয়ান বালাকৃষ্ণান সকালে আমাকে ফোন করেছিলেন। তিনি জানালেন, সেখানে করোনাভাইরাসে আক্রান্ত প্রবাসী বাংলাদেশিদের মধ্যে একজনের অবস্থা খুব ক্রিটিক্যাল।”


পররাষ্ট্রমন্ত্রী জানান, করোনা আক্রান্ত পাঁচ বাংলাদেশি সিঙ্গাপুরে শ্রমিক হিসেবে কাজ করেন। তাদের মধ্যে ৩৯ বছর বয়সী এক শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক। তিনি আগে থেকেই কিডনিসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। তার নিউমোনিয়া হওয়ার পর পরীক্ষা করা হলে করোনার অস্তিত্ব পাওয়া যায়।

তিনি আরও বলেন, সিঙ্গাপুর তাকে বাঁচানোর সাধ্যমত চেষ্টা করছে। তবে সকাল থেকে তার শরীরে নাকি ওষুধ রেসপন্স করছে না। কেউ মারা গেলে মরদেহ ফিরিয়ে আনার প্রস্তুতি রয়েছে বলেও জানিয়েছেন ড. মোমেন।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, চীনে এখনও যারা আছেন, তাদের যাবতীয় সুযোগ সুবিধা দেয়া হচ্ছে। চীন মনে করছে, তাদের আরও কোয়ারেন্টাইনে থাকা দরকার, তাই বাংলাদেশও অপেক্ষা করছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]