ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৫ নভেম্বর ২০২০ ৯ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  বুধবার ২৫ নভেম্বর ২০২০

সোনারগাঁয়ে হাটের ইজারাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১৫
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৩০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 166

সোনারগাঁয়ে বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার হাটের ইজারাকে কেন্দ্র করে বুধবার দুপুরে উপজেলা চত্বরে দুই পক্ষের সংঘর্ষে প্রায় ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৈদ্যেরবাজার ইউনিয়নের ঐতিহ্যবাহী আনন্দবাজারের হাটের ইজারা নিয়ে উপজলা চত্বরে স্থানীয় বাছেদ মেম্বার ও আমির হোসেনের সমর্থকরা সিডিউল জমা দিতে গিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে বৈদ্যেরবাজার ইউনিয়নের বাবুল মিয়ার ছেলে মুগ্ধ, ফজর আলীর ছেলে জাহাঙ্গীর, আক্তার, মনিরসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হন। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিশ্বস্ত একটি সূত্র জানায়, আনন্দবাজার হাটের ইজারা নেওয়াকে কেন্দ্র করে বাসেদ মেম্বার ও আমির হোসেনের পক্ষ দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সিডিউল জমা দিতে এসে বিবাদে জড়িয়ে পড়ে। বাসেদ মেম্বার ক্ষমতাসীন দলের প্রভাব দেখিয়ে আমির হোসেনের পক্ষকে সিডিউল জমা দিতে বাধা সৃষ্টি করে।

এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আঃ রউফ উভয় পক্ষের মধ্যে মীমাংসার জন্য তাদের ডেকে পাঠালে আমির হোসেনের পক্ষ সাড়া দিলেও আধিপত্য ও ধাম্ভিকতা দেখানোর কারণে বাসেদ মেম্বার তাতে সাড়া না দিয়ে তারা আমির হোসেনের হাত থেকে শিডিউল ছিনিয়ে নিয়ে ছিঁড়ে ফেলে।

এ সময় বাছেদ মেম্বারের ছেলে আলমগীরসহ আব্দুল বারেকের ছেলে বাচ্চু মিয়া, নিজু প্রধানের ছেলে ফুল মিয়া, নুর ইসলামের ছেলে নাদিম, সিরাজ, সালাউদ্দিন, কামালসহ আরো ১০/১২ জন উপজেলা চত্বরে আমির হোসেনের সহকারী মুগ্ধ ও জাহাঙ্গীরকে বেধড়ক পিটিয়ে আহত করে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে বৈদ্যের বাজার ইউনিয়নের চেয়ারম্যান ডাঃ আঃ রউফ জানান, দুই পক্ষকে বাধা দিলেও কেউই কথায় কর্ণপাত করেননি।

সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]