ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১ এপ্রিল ২০২০ ১৭ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ১ এপ্রিল ২০২০

কথিত বন্দুকযুদ্ধ: দিনাজপুরে নিহত দুই
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১০:১০ এএম আপডেট: ২০.০২.২০২০ ২:১৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 180


পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দিনাজপুরে দুইজন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় নবাবগঞ্জ উপজেলার ছোট মাগুড়া গ্রামে এ ‌‌'বন্দুকযু্দ্ধের' ঘটনা ঘটে। নিহত দুই ব্যক্তির নাম রফিকুল ও ওয়াজেদ।  এ দু'জন ডাকাতদলের সদস্য বলে পুলিশ দাবি করে। দু'জনের একজন সাদুল্ল্যাপুর উপজেলার ও অন্যজন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বাসিন্দা।   

পুলিশের দাবি, এ ঘটনায় পুলিশের পরিদর্শকসহ চার সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে বেশ কিছু গুলির খোসা ও একটি দেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।   

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান জানান, বুধবার সন্ধ্যায় রফিকুল ও ওয়াজেদ নামের দুই ডাকাতকে গাইবান্ধা ও পীরগঞ্জ থেকে আটক করা হয়। তাদের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী নবাবগঞ্জের ছোট মাগুড়া গ্রামে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। সেখানে আগে থেকেই ওঁৎ পেতে ছিলো ডাকাতদল। তারা পুলিশের ওপর গুলি চালায়। রফিকুল ও ওয়াজেদকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। এ সময় আত্মরক্ষায় পুলিশ পাল্টা গুলি ছোঁড়ে। ঘটনাস্থলে রফিকুল ও ওয়াজেদ মারা যান।   

এ ঘটনায় আহত নবাবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শামসুল ইসলাম, এসআই রিমেল, সিপাহি তুষার ও কাদেরকে দিনাজপুর পুলিশ লাইনে পাঠানো হয়েছে। নিহতদের বিরুদ্ধে নবাবগঞ্জ থানাসহ বেশ কয়েকটি থানায় ৫-৬টি করে ডাকাতি, ছিনতাই, মাদকের মামলা রয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]