ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১ এপ্রিল ২০২০ ১৭ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ১ এপ্রিল ২০২০

বুবলী কোথায়?
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৩৫ এএম আপডেট: ২০.০২.২০২০ ২:১৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 292

এই সময়ের আলোচিত চিত্রনায়িকা বুবলী কোথায়? কেউ নাকি তার খোঁজ পাচ্ছে না। হঠাৎ কোথায় উধাও হয়ে গেলেন তিনি? এ নিয়ে মিডিয়াপাড়ায় শুরু হয়েছে গুঞ্জন। কেন হুট করেই নিজেকে আড়াল করেছেন এ চিত্রনায়িকা? নাকি এবার সঙ্গীকে নিয়েই প্রকাশ্যে আসবেন তিনি? এমন হাজারো প্রশ্ন ভেসে বেড়াচ্ছে যখন, তখন বুবলীর খোঁজ পাওয়া যাচ্ছে না কোথাও।   

সংবাদ উপস্থাপক থেকে নায়িকা হওয়া বুবলীকে নিয়ে শুরু থেকেই নানা কথা ডালপালা মেলছিলো। এবার তাকে খুঁজে না পাওয়া যাওয়ার পর থেকে পরিচিতজনরাও নানা মন্তব্য করতে ছাড়ছেন না। 'বীর' ছবিতে শুটিংয়ের সময় তার অবয়বে অবশ্য দ্বিতীয় মানুষের ছাপ ধরা পড়েছে। মেকআপের সময় নাকি রুমে তালা বন্ধ করে তাকে মেকআপ দেওয়া হতো। এমনকি 'বীর' সিনেমার ট্রেলার, গানের ভিডিওতে বুবলী ইচ্ছা করেই নাকি নিজের পেট ঢেকে রেখেছেন- কাছে থাকা অনেকেই এমন মন্তব্য করেছেন।   

এদিকে সিনেমাপাড়ায় জোর কথা চলছে- বুবলী নাকি সন্তান জন্ম দেওয়ার জন্যই বিদেশ পাড়ি দিয়েছেন। এজন্য কোথাও তার দেখা মিলছে না। তার অভিনিত 'বীর'  সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত প্রেস মিটেও দেখা যায়নি এই অভিনেত্রীকে। 

এসব গুঞ্জনের সূত্র ধরে ১৮ ফেব্রুয়ারি দেশের একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করেছে, শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী। শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। তিনি গর্ভবতী। এই খবর প্রচারের পর থেকেই নতুন করে আলোচনায় বুবলী। 

তবে এসব গুঞ্জন ছাপিয়ে বুবলীর পরিবার থেকে একটি খবর পাওয়া গেছে- তিনি নাকি বিদেশে কোথাও যাননি। উত্তরায় তার নিজের বাসাতেই আছেন। নানা প্রয়োজনে আপাতত নিজেকে একটু আড়াল করে রেখেছেন। অবশ্য বুবলীকে প্রকাশ্যে আসার আগ পর্যন্ত এসব কথার কোনটাই পাত্তা পাচ্ছে না সিনেমাপাড়ার মানুষজনদের কাছে। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]