ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১২ জুলাই ২০২০ ২৮ আষাঢ় ১৪২৭
ই-পেপার রোববার ১২ জুলাই ২০২০

বঙ্গবন্ধু কোন দলের নয়, সবার : কাদের
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০৬ পিএম আপডেট: ২০.০২.২০২০ ৭:০৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 90


বঙ্গবন্ধু কোন দলের নয়, সবার। তাকে নিয়ে দলীয়করণ করতে চান না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার বিকেলে মুজিববর্ষ উদযাপন জাতীয় কমিটির সাথে আওয়ামী লীগ নেতাদের বৈঠকে এমন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় স্বার্থে দেশের মানুষ মুজিববর্ষ উদযাপন করবে। দেশের সংগ্রাম, সাফল্য, ইতিহাস,অর্জন তুলে ধরবে মুজিববর্ষ। বিশ্ববাসীর সামনে বাংলাদেশকে উপস্থাপনের এটাই মোক্ষম সময়। বিএনপিকেও দাওয়াত দেওয়া হয়েছে বলে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তবে তারা আসবে কীনা, তা দলটির ওপরই ছেড়ে দিয়েছেন।

তিনি বলেন,মুজিববর্ষে আমাদের ইতিহাস, আমাদের ঐতিহ্য, আমাদের সংগ্রাম, আমাদের সাফল্য, আমাদের উন্নয়ন, আমাদের অর্জন ফোকাস করা হবে এবং দেশে বিদেশে আমাদের বাংলাদেশ হবে 'ব্র্যান্ড'। বাংলাদেশ ব্র্যান্ডকে আমরা ফোকাস করব, সেই বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা পর্যন্ত।

সংগ্রাম, আন্দোলন, ইতিহাস, সাফল্য, উন্নয়ন, অর্জন সব কিছু এখানে আসবে। সবকিছুই ফোকাসে আসবে এবং সেটা সারা দুনিয়ার সামনে বাংলাদেশ ব্র্যান্ডকে তুলে ধরার একটা মোক্ষম সময়, মাহেন্দ্রক্ষণ। এ সময়টিকে আমরা কাজে লাগাতে চাই উল্লেখ করে তিনি বলেন, আমাদের জাতীয় স্বার্থে, আমাদের ইতিহাস, ঐতিহ্য সমুন্নত রেখে মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ পতাকা, শেখ হাসিনার উন্নয়নের মহাসড়ক ধরে আমরা কাঙ্ক্ষিত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা অভিমুখে এগিয়ে যাব, এটাই এ মুজিব শতবার্ষিকী তথা মুজিববর্ষ উদযাপনের স্পিরিট, আমাদের থিম।

মুজিববর্ষ উপলক্ষ্যে আগামী ২২ ও ২৩ মার্চ সংসদে বিশেষ অধিবেশন হবে বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, শাখাওয়াত হোসেন শফিক, প্রচার সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]