ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১ এপ্রিল ২০২০ ১৭ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ১ এপ্রিল ২০২০

বইমেলায় সময়ের আলোর চার সাংবাদিকের বই
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৪৩ পিএম আপডেট: ২০.০২.২০২০ ৮:৪৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 350

প্রকাশিত বইয়ের প্রচ্ছদ

প্রকাশিত বইয়ের প্রচ্ছদ

ভাষার মাসে চলছে অমর একুশে গ্রন্থমেলা। লেখক-পাঠকের মেলবন্ধনে মুখরিত সোহরাওয়ার্দী উদ্যান। বাংলা একাডেমি আয়োজিত এ মেলায় প্রতিদিনই আসছে নতুন বই। এবারের মেলায় এসেছে দৈনিক সময়ের আলোর চার লেখকের নতুন বই।

সময়ের আলোর সহকারী সম্পাদক, কবি ও কথাসাহিত্যিক আলমগীর রেজা চৌধুরীর দুটি নতুন বই বের হয়েছে। পরিবার পাবলিকেশন্স থেকে এসেছে কবিতার বই ‘হঠাৎ কবিতা’। প্রচ্ছদ এঁকেছেন শতাব্দী জাহিদ। মূল্য ২০০ টাকা। ২৭০ নং স্টলে বইটি পাওয়া যাচ্ছে। ‘যতি অপহরণ’ নামে লেখকের আরও একটি গল্পগ্রন্থ বের হয়েছে। ‘য়ারোয়া বুক কর্নার’ থেকে প্রকাশিত বইটির প্রচ্ছদও করেছেন শতাব্দী জাহিদ। এটি পাওয়া যাচ্ছে ২৪৩ নং স্টলে। মূল্য ২৪০ টাকা।

সময়ের আলোর সিনিয়র রিপোর্টার, গল্পকার এম মামুন হোসেনের এসেছে ‘তুপা’। নব্বইয়ের দশকের গল্পে রচিত উপন্যাসগ্রন্থটি প্রকাশ করেছে অনিন্দ্য প্রকাশ। প্রচ্ছদ এঁকেছেন ধ্রুব এষ। সোহরাওয়ার্দী উদ্যানের ৩১ নম্বর প্যাভিলিয়নে এটি পাওয়া যাচ্ছে। মূল্য ১২০ টাকা।

(বাঁ থেকে) আলমগীর রেজা চৌধুরী, এম মামুন হোসেন, আমিন ইকবাল ও জহিরুল ইসলাম

(বাঁ থেকে) আলমগীর রেজা চৌধুরী, এম মামুন হোসেন, আমিন ইকবাল ও জহিরুল ইসলাম

সময়ের আলোর ইসলামিক পাতার প্রধান, মাওলানা আমিন ইকবালের এসেছে সাক্ষাৎকারগ্রন্থ ‘হরফে আঁকা জীবন’। জনপ্রিয় আলেম লেখক ও গদ্যশিল্পী মুহাম্মদ যাইনুল আবিদীনের আত্মজৈবনিক সাক্ষাৎকার গ্রন্থটি প্রকাশ করেছে মাকতাবাতুল ইসলাম। প্রচ্ছদ এঁকেছেন কাজী যুবাইর মাহমুদ। মূল্য ২৬০ টাকা। বইটি কালিকলম প্রকাশনার ৩৫৭-৫৮ নং স্টলে পাওয়া যাচ্ছে।

সময়ের আলোর প্রধান সম্পাদনা সহকারী জহিরুল ইসলামের ছয়টি গ্রন্থ এসেছে এবারের মেলায়। বাংলাপ্রকাশ থেকে এসেছে ‘পঞ্চতন্ত্রের গল্প’। প্রচ্ছদ করেছেন রজত। ২৩ নং প্যাভিলিয়নের এটি পাওয়া যাচ্ছে। ‘একালের নীতিকথার গল্প’ করেছে খুশবু প্রকাশন। তাছাড়া অ্যাডর্ন পাবলিকেশন থেকে ‘চীনের রূপকথা’, বইপুস্তক থেকে ‘কুরআনের গল্প’, বাংলাপ্রকাশ থেকে ‘কীর্তিমানদের মজার কাণ্ড’ ও ‘হুমায়ূন রসিকতা’ প্রকাশ হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]