ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ মার্চ ২০২০ ১৩ চৈত্র ১৪২৬
ই-পেপার শনিবার ২৮ মার্চ ২০২০

রাঙামাটিতে নিহত ইউপিডিএফ নেতার লাশ পাওয়া যায়নি দুই দিনেও
রাঙামাটি প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১০:০৬ পিএম আপডেট: ২০.০২.২০২০ ১০:৪৬ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 16

রাঙামাটিতে প্রতিপক্ষের গুলিতে নিহত ইউপিডিএফ নেতা সুমন চাকমার (৩৫) লাশ দুই দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। বৃহস্পতিবার সকাল থেকে পুলিশ ও নিরাপত্তা বাহিনী দ্বিতীয় দফা লাশ উদ্ধারে ঘটনাস্থলে গেলেও লাশ খুঁজে পায়নি। বুধবার সকালে ১০টার দিকে সদর উপজেলার দুর্গম ইউনিয়ন বন্দুকভাঙ্গার উলুছড়িতে খুন হন সুমন চাকমা।
রাঙামাটি কোতোয়ালি থানার ওসি মীর জাহেদুল ইসলাম রনি বলেন, ইউপিডিএফ নেতার লাশ উদ্ধারে বৃহস্পতিবার সকালে আবারও ঘটনাস্থলে উদ্ধারকারী টিম পাঠানো হয়েছিল। কিন্তু বিকাল পর্যন্ত তারা লাশ পায়নি। তিনি আরও বলেন, পাহাড়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংস্কারপন্থি হিসেবে পরিচিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি এমএন লারমা গ্রæপের সন্ত্রাসীদের গুলিতে ইউপিডিএফ কর্মী সুমন চাকমা নিহত হন। এলাকাটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ ও দুর্গম। তা ছাড়া এ বিষয়ে এলাকার কেউ আতঙ্কে মুখ খুলতে রাজি নয়।
এ বিষয়ে ইউনাইটেড পিপলস ডেমোক্র্যাটিক ফ্রন্টের প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে দাবি করা হয়, সংস্কারপন্থি পিসিজেএসএ প্রকাশ্যে ঘটনাস্থলসহ সুবলং বাজারে ঘুরে বেড়ায়। খুনিদের অবিলম্বে আটক করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]