ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ এপ্রিল ২০২০ ২২ চৈত্র ১৪২৬
ই-পেপার সোমবার ৬ এপ্রিল ২০২০

মানবতার দেয়াল দুরন্ত '৯৭
নিজস্ব প্রতিবেদক, চাঁদপুর
প্রকাশ: শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৪০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 183

সবাই এখন নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত। বড্ড ব্যস্ততাও তাদের। পেশার বাইরে ছুটে চলার সময় পাওয়াই মুশকিল। তাতে কি? তারা তো দুরন্ত। প্রায় দুই যুগ আগে স্কুলের গণ্ডি পেরিয়েছেন সবাই। কিন্তু শেকড়ের টান কাউকেই বিচ্ছিন্ন হতে দেয়নি। পারস্পরিক বন্ধন আর পুরোনো স্মৃতিকে সজীব রাখতেই তাদের উদ্যোগে গঠন করা হয় সম্পূর্ণ অরাজনৈতিক বন্ধু সংগঠন দুরন্ত '৯৭।

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ৩৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৯৯৭ সালে যারা এসএসসি বা সমমানের পরীক্ষায় অংশ নিয়েছিলেন, তারাই এই দুরন্তপনার কার্যক্রমে সম্পৃক্ত। উপজেলায় ছড়িয়ে দিচ্ছেন সামাজিকতার বিস্তার। পেশার বাইরে গিয়েও এলাকায় নানা উদ্যোগ হাতে নিয়ে প্রশংসা কুড়াচ্ছেন।

শুধু তাই নয়, সদস্যদের শোকে কিংবা সুখে দুরন্ত '৯৭ পাশে দাঁড়াচ্ছে সাধ্যমতো। গত শুক্রবার ২১ ফেব্রুয়ারির দিন দুরন্ত ’৯৭ ছুটে বেড়িয়েছে মতলবের বিভিন্ন অঞ্চলে। কিছু দিন আগে হঠাৎ সংগঠনের এক সদস্য মারা যান। এরপর থেকে দুরন্ত ’৯৭ ওই পরিবারের সদস্যের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। শুক্রবার সকালে তারা বন্ধুর কবর জেয়ারত করে পরিবারকে আর্থিক ২ লাখ ২০ হাজার টাকার চেক তুলে দেন। দুরন্ত '৯৭ এর উদ্যোক্তারা জানান, সদস্যের বিপদে পাশে দাঁড়ানো আমাদের কাছে সবচেয়ে বড় কাজ। তারা মানবিকতা আর ভালোবাসায় এগিয়ে যেতে চান দুরন্তপনায়। ঝড়-ঝাপটায় ছাতা মেলাতে চায় দুরন্ত '৯৭।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]