ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩ এপ্রিল ২০২০ ১৯ চৈত্র ১৪২৬
ই-পেপার শুক্রবার ৩ এপ্রিল ২০২০

অবশেষে বিয়ে করছেন তাহসান!
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৯:১৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 468

সময়ের সেরা যুগল বলা হত তাহসান-মিথিলা দম্পতিকে। একদিকে তাহসান পৌঁছে ছিলেন সঙ্গীত অঙ্গনের শীর্ষে অপরদিকে মিথিলা হামাগুড়ি দিচ্ছিলেন মডেলিং এবং অভিনয়ের জগতে। শুরুর দিকে মিথিলার পক্ষ থেকেই আবেদনটা বেশি থাকলেও পরবর্তিতে সেই মিথিলাই একপ্রকার সাইকো আখ্যা দিয়ে ত্যাগ করেন তাহসানকে। ইতি ঘটে তাহসান-মিথিলার দাম্পত্য জীবন।

তারপর নাট্যনির্মাতা ফাহমি, অভিনেতা-সংগীতাজ্ঞসহ আরো বেশ কিছু নামের সঙ্গে জড়িয়ে যায় মিথিলা। শুরু হয় নানা সমালোচনা।

তবে সব সমালোচনার সমাপ্তি ঘটে কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিতের সঙ্গে বিয়ের পর। গত বছরের শেষের দিকে বিয়ে করে বর্তমানে সংসার করছেন সৃজিত-মিথিলা।

এদিকে সাংসারিকভাবে বেশকিছু খারাপ সময় কাটিয়ে আবারও সময়ের স্রোতে ভিড়তে যাচ্ছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা-কন্ঠশিল্পী তাহসানও। আবারও বিয়ে করবেন তিনি।

কিন্তু কাকে বিয়ে করছেন তাহসান?
সম্প্রতি দেশের কয়েকটি সংবাদমাধ্যম, খবর প্রকাশ করেছে, ঢাকার বনানীর একটি রেস্তোরাঁয় এক সংবাদ পাঠিকার সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাহসানকে। অনেকেই বলছেন, ওই নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তাহসান।

শুধু দেশেই নয়, এবার দেশ ছাড়িয়ে বিদেশী পত্রিকায়ও দেখা যাচ্ছে তাহসানের বিয়ের গুঞ্জনের খবর। বাংলাদেশের কয়েকটি গণমাধ্যমের সূত্র উল্লেখ করে ‘আনন্দবাজার’ পত্রিকা ‘বিয়ে করছেন মিথিলার প্রাক্তন স্বামী তাহসান’ শিরোনামে খবর প্রকাশ করে।

এখনও তাহসান বিয়ের বিষয়ে মুখ খোলেননি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাহসান বলেছিলেন, ‘নিজের ব্যক্তি জীবনের কোনো কিছু তিনি মিডিয়ার সঙ্গে শেয়ার করতে চান না।’





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]