ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৯ মার্চ ২০২০ ১৪ চৈত্র ১৪২৬
ই-পেপার রোববার ২৯ মার্চ ২০২০

অবশেষে বন্ধু হত্যার অপবাদ থেকে মুক্তি পেলাম : ডন
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৪:২০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 174

দীর্ঘ দুই যুগ ধরে চলতে থাকা চিত্রনায়ক সালমান শাহ্‌ হত্যা মামলা অবশেষে নিষ্পত্তি পেলো গতকাল পিবিআইয়ের তদন্ত প্রতিবেদন প্রকাশের পর। যদিও প্রয়াত নায়কের পরিবার প্রতিবেদনটি গ্রহন করেনি। তবে, অনেকে আবার ফেলছেন স্বস্তির নিশ্বাস।

সালমান হত্যা মামলার অন্যতম আসামি, সেই সঙ্গে সালমানের অন্যতম বন্ধু অভিনেতা আশরাফুল হক ডন বস্তির নিশ্বাস ফেলে বলেন, '২৪ টা বছর বুকের ভেতর বন্ধু হত্যার মিথ্যা অপবাদ আমাকে নিয়ে ঘুরতে হয়েছে। এর কারনে আমার যে ক্ষতি হয়েছে তার পূরণ কিছুতেই হবে না। আমি ধৈর্য ধরে ছিলাম। সত্য  যেমন কোনো দিন চাপা থাকেনা, তেমনি মিথ্যাকেও কখনও জোর  করে সত্যি বানানো যায় না।'

সময়ের জনপ্রিয় খলনায়ক ডন বলেন, ‘এ দেশের একটি আবেগের নাম সালমান শাহ, মৃত্যুর দুই যুগ পেরিয়েও সে সবার কাছেই অমর রয়ে গেছে। আমি স্বপ্ন দেখি এমন কিছু একটা ঘটলো যে, সালমান শাহ্‌ আবার আমাদের মাঝে ফিরে আসলেন। আবারও দুজন একসাথে সিনেমাতে অভিনয় করতাম। তাহলে এ দেশের মানুষ জানতো সালমান আমাকে কতোটা ভালোবাসত। বন্ধু সালমানের সৃত্যুর পর আমার অনেক ক্ষতি হয়েছে, আমি অনেক কিছু হারিয়েছি। আমি যা কিছু হারিয়েছি সেটা কেবল আমিই জানি। এটা আর কেউ উপলব্ধি করতে পারেনি, কখনও পারবেও না।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]