ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১ এপ্রিল ২০২০ ১৭ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ১ এপ্রিল ২০২০

কুবিতে প্রশাসনিক ভবনে তালা দিলো আন্দোলনকারী শিক্ষার্থীরা
কুবি প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৩৫ পিএম আপডেট: ২৫.০২.২০২০ ৭:৩৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 203

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বিজনেস স্টাডিজ অনুষদের শিক্ষার্থীরা শ্রেণিকক্ষ সংকট নিরসন, প্রত্যেক বিভাগের জন্য ল্যাব রুম, সেমিনার রুম, শিক্ষকদের জন্য পর্যাপ্ত রুম, কমনরুম এবং স্বতন্ত্র বিজনেস স্টাডিজ অনুষদের দাবিসহ পাঁচ দফা দাবিতে একাডেমিক ভবন এবং বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে বিক্ষোভ করেছে।

মঙ্গলবার সকাল দশটায় শিক্ষার্থীরা বিক্ষোভ শুরু করে। আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, বিজনেস স্টাডিজ অনুষদে চারটি বিভাগ রয়েছে, আমাদের যে শ্রেণিকক্ষ রয়েছে তা পর্যাপ্ত নয়। এছাড়াও আমাদের কোনও ল্যাব কিংবা সেমিনার রুম নেই, অভাব রয়েছে কমন রুমের। যতক্ষণ পর্যন্ত এসবের সমাধান না হবে ততক্ষণ আন্দোলন চলবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী কামাল বলেন, ‘শিক্ষার্থীদের দাবি নিয়ে আমরা বিজনেস স্টাডিজ অনুষদের সকল বিভাগের সভাপতি, শিক্ষক সমিতির নেতাদের নিয়ে আলোচনায় বসেছি।’

দুপুর সোয়া বারোটায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. আবু তাহের বিজনেস স্টাডিজ অনুষদের শিক্ষকদের সাথে নিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের আন্দোলন প্রত্যাহারের জন্য বললেও তারা দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন প্রত্যাহার করবেন না বলে জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]