ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ এপ্রিল ২০২০ ২২ চৈত্র ১৪২৬
ই-পেপার সোমবার ৬ এপ্রিল ২০২০

রাঙামাটিতে বন্দুকযুদ্ধে নিহত ১, উদ্ধার অস্ত্র ও গুলি
রাঙামাটি প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৮:২৯ পিএম আপডেট: ২৬.০২.২০২০ ৮:৩১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 98

রাঙামাটির বন্দুকভাঙায় নিরাপত্তা বাহিনীর সাথে বন্দুকযুদ্ধে ইউপিডিএফ সন্ত্রাসী অর্পণ চাকমা প্রকাশ বাবুধন (৩০)’র মৃত্যু হয়েছে। বুধবার ভোরে এঘটনা ঘটে। সপ্তাহের ব্যবধানে উক্ত এলাকায় এটি দ্বিতীয় হত্যার ঘটনা।

নিহত সন্ত্রাসী নানিয়ারচরের উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যার আসামী। ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র, গুলি ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

পুলিশ, নিরাপত্তা বাহিনী ও হাসপাতাল সূত্র জানিয়েছে, রাঙামাটির সেনা জোনের সুভলং ক্যাম্প থেকে একটি টহল টীম এলাকার মইষভাঙায় পৌঁছালে পাহাড়ের উপর থেকে সেনা টহলের উপর এলোপাতাড়ি গুলি বর্ষণ করে। সেনা বাহিনীও পাল্টা গুলি চালায়।

এ সময় উভয় পক্ষে প্রায় ১৫/২০ মিনিট গুলি বিনিময় হয়। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে সেনা সদস্যরা এলাকাটির নিয়ন্ত্রণ নিয়ে তল্লাশী চালায়। এসময় একজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। মৃতদেহের সাথে একটি ব্যাগে রক্ষিত মোবাইল ফোন, চাঁদার রশিদ ও অন্যান্য সরঞ্জামাদি পাওয়া যায়। লাশের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি দেশীয় অস্ত্র, গুলি, এলজির কার্তুজ উদ্ধার করা হয়।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনানার সত্যতা নিশ্চিত করেছেন। উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি একই এলাকায় আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে সুমন চাকমা নামে ইউপিডিএফ’র এক সন্ত্রাসীর মৃত্যু হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]