ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১ এপ্রিল ২০২০ ১৭ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ১ এপ্রিল ২০২০

নগর মীরগঞ্জ উচ্চ বিদ্যালয় ভবন নির্মাণের কাজ থমকে আছে
রংপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৫৭ পিএম আপডেট: ২৬.০২.২০২০ ১১:৫৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 14

রংপুরের নগর মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছয়তলা একাডেমিক ভবন নির্মাণের কাজ থমকে আছে। ১৮ মাসে ছয়তলা ভবন নির্মাণের কথা থাকলেও ৯ মাসে হয়েছে শুধু বেসমেন্ট ঢালাই। এদিকে বিদ্যালয়ের মাঠে মাটি, পাথর ও বালুর স্তূপ দীর্ঘদিন থেকে পড়ে থাকায় ওই বিদ্যালয়ের লেখাপড়ার পরিবেশ বিঘ্নিত হচ্ছে। সেই সঙ্গে ছাত্রছাত্রীর উপস্থিতির হারও কমে যাচ্ছে। এ জন্য ঠিকাদারের গাফলতিকে দায়ী করছেন শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীরা।
নগর মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছয়তলা ভবনের নির্মাণের জন্য গত বছরের মে মাসে অতিয়ার রহমান মন্নু নামের এক ঠিকাদার নিয়োগ করা হয়। এতে ব্যয় ধরা হয় প্রায় পাঁচ কোটি টাকা। ১৮ মাসের মধ্যে কাজ সম্পন্ন করার কথা। কিন্তু গত ৯ মাসে ভবনের সামনের সারির বেসমেন্ট ঢালাই ছাড়া কোনো কাজ হয়নি।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন বলেন, ঠিকাদারদের গাফলতির কারণে ছয়তলা একাডেমিক ভবনের কাজ থেমে রয়েছে। ঠিকাদারকে বারবার তাগাদা দেওয়া সত্ত্বেও ভবন নির্মাণের কাজ শুরু করছে না।
তবে রংপুর শিক্ষা প্রকৌশল অধিদফতরের সহকারী প্রকৌশলী গোলাম মোস্তফা জানান, আমরা ঠিকাদারকে মৌখিকভাবে দ্রুত কাজ শেষ করার তাগাদা দিয়েছি। কাজ আবার শুরু হয়েছে। আশা করি ঠিকাদার নির্দিষ্ট সময়ে কাজ শেষ হবে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]