ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ মার্চ ২০২০ ১৩ চৈত্র ১৪২৬
ই-পেপার শনিবার ২৮ মার্চ ২০২০

ভৈরবে ধর্ষণের আসামিরা ধরাছোঁয়ার বাইরে
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১১:১২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 7

ভৈরবে বাস থেকে নামার পর কিশোরীকে গণধর্ষণ ঘটনায় তিন আসামিকে এখনও গ্রেফতার করতে পারেনি রেলওয়ে পুলিশ। ঘটনার ২৫ দিন পর অপু (৩০) নামের এক অপরাধীকে র‍্যাব আটক করলেও বাকি ৩ জনকে আজও গ্রেফতার করতে পারেনি।
অপুকে র‍্যাব সদস্যরা শহরের জগনাথপুর এলাকা থেকে আটক করার পর সে ১৬৪ ধারায় কিশোরগঞ্জ আদালতে জবানবন্দিতে ধর্ষণের কথা স্বীকার করে জানায় তার সঙ্গে আরও তিনজন সঙ্গী ছিল। তারা ৪ জন মিলে ওই কিশোরীকে ধর্ষণ করেছে। ঘটনার ৫০ দিন অতিবাহিত হলেও পুলিশ এখনও পর্যন্ত অপর তিনজনকে গ্রেফতার করতে পারেনি। এতে কিশোরীর পরিবারের সদস্যরা ক্ষোভ প্রকাশ করেছে।
কিশোরীর খালা নূর জাহান বেগম বুধবার মোবাইলে এই প্রতিনিধির নিকট ক্ষোভ প্রকাশ করে বলেন, ঘটনার ৫০ দিন পার হলেও পুলিশ আজ পর্যন্ত আসামিদেরকে গ্রেফতার করতে পারেনি। অপরাধীরা আমার বোনের মেয়ের জীবন ধ্বংস করে দিয়েছে। দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।
১৫ জানুয়ারি সন্ধ্যায় ওই কিশোরী ঢাকার টঙ্গী থেকে বাসে ভৈরব এসে গণধর্ষণের স্বীকার হন। পরে রেলওয়ে পুলিশ তাকে উদ্ধার করে। খবর পেয়ে কিশোরীর খালা ভৈরব এসে রেলওয়ে থানায় একটি মামলা করেন।
ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস আহমেদ বিশ^াস জানান, ঘটনার মূল অপরাধীকে গ্রেফতার করা হয়েছে। অপর তিনজনকে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]