ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ এপ্রিল ২০২০ ২২ চৈত্র ১৪২৬
ই-পেপার সোমবার ৬ এপ্রিল ২০২০

বর্ষপূর্তিতে তারকাদের শুভেচ্ছা
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১১:২৮ পিএম আপডেট: ২৭.০২.২০২০ ১২:৩৩ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 416


দৈনিক সময়ের আলোর প্রথম বর্ষপূর্তি আগামী ২ মার্চ। এ উপলক্ষে শোবিজের তারকারা জানিয়েছেন শুভেচ্ছা।

ভালোর সঙ্গে থাকবে : ওমর সানী
আলো ছাড়া মানুষ চলবে না। সময়ের আলো এক বছর পেরিয়ে দুই বছরে পা দিল। সময়ের আলো এগিয়ে যাবে, চলচ্চিত্রের সঙ্গে থাকবে। সমাজের সঙ্গে থাকবে, ভালো কাজের সঙ্গে থাকবে। শুভ জন্মদিন সময়ের আলো।

সবার কাছে প্রশংসিত হবে : মৌসুমী
হাঁটি হাঁটি পা পা করে সময়ের আলো দুই বছরে দিল পা। দেখতে দেখতে বছর পেরিয়ে গেল। সময়ের আলো এগিয়ে চলছে সময়ের সঙ্গে। আশা করি সময়ের আলো আরও অনেক বেশি ভালো করার চেষ্টা করবে। সবার কাছে অনেক প্রশংসিত হবে। সবার প্রিয় একটি পত্রিকা হবে। সেই প্রত্যাশা করছি। সময়ের আলোর সব প্রতিবেদক ও সম্পাদককে শুভেচ্ছা।



প্রত্যেকটা মানুষকে তাদের আলো ছড়িয়ে দেয় : অপু বিশ্বাস
হ্যাপি বার্থডে দৈনিক সময়ের আলো। প্রথম বর্ষপূর্তিতে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। পত্রিকা শুরুর অনুষ্ঠানে থাকার সৌভাগ্য হয়েছিল। সময়ের আলো এত সুন্দর ও স্বচ্ছ খবর পৌঁছে দেয় পাঠকের কাছে। সেজন্য আরও একবার অভিনন্দন ও শুভেচ্ছা। আমি চাই এভাবেই যেন তারা এগিয়ে যায় আরও অনেকদূর, বহুদূর। সময়ের আলো সময়মতো প্রত্যেকটা মানুষকে তাদের আলো ছড়িয়ে দেয়।


এগিয়ে চলুক আলো ছড়িয়ে : ফেরদৌস
দৈনিক সময়ের আলোর প্রথম বর্ষপূর্তিতে আমার শুভেচ্ছা। বিনোদন বিভাগ আমার খুবই পছন্দের। সবার জন্য অনেক অনেক ভালোবাসা। সময়ের আলো এগিয়ে চলুক আলো ছড়িয়ে।

বিনোদন বিভাগের কাজ ছিল নজরকাড়া : সুইটি
দৈনিক সময়ের আলোর বর্ষপূর্তিতে শুভেচ্ছা জানাই। দেশের নানা বিষয়ের খবর পাঠকের কাছে চমৎকারভাবে পৌঁছে দিয়েছে সময়ের আলো। বিনোদন বিভাগের কাজ ছিল নজরকাড়া। ভবিষ্যৎ আরও সুন্দর হোক, অভিনন্দন ও শুভেচ্ছা।


সিনেমার খবর বেশি বেশি দেখতে চাই : ইমন
আমাদের প্রিয় পত্রিকা দৈনিক সময়ের আলোর বর্ষপূর্তিতে অনেক শুভেচ্ছা। পত্রিকাটির বিনোদন বিভাগ আমার অসম্ভব প্রিয়। আমি সবসময় তা পড়ার চেষ্টা করি। সিনেমার খবর বেশি বেশি দেখতে চাই। দৈনিক সময়ের আলোর বিনোদন বিভাগে যারা কাজ করছেন তাদের সবাইকে আমার আন্তরিক অভিনন্দন ও ভালোবাসা।

চলচ্চিত্রের পাশে চাই সবসময় : শাকিব খান
প্রথম বর্ষপূর্তিতে সময়ের আলোকে অনেক অনেক শুভেচ্ছা। আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রের সুন্দর সুন্দর খবর প্রকাশ করবে এটাই প্রত্যাশা। চলচ্চিত্রকে এগিয়ে নিতে সময়ের আলো পাশে থাকবে এটাই কামনা।

আমাদের সংস্কৃতির কথা বলছে : সাইমন
সময়ের আলো, সময়ের সঙ্গে সঙ্গে আলো ছড়ায়। বাংলাদেশের সাংবাদিকতায় নতুন মাত্রা যোগ করেছে পত্রিকাটি। সময়ের আলো আমাদের সংস্কৃতির কথা বলছে, দেশের কথা বলছে, মুক্তিযুদ্ধের কথা বলছে। দীর্ঘজীবী হোক সময়ের আলো।


আমাদের সঙ্গেই থাকবে : নিরব
দৈনিক সময়ের আলো পত্রিকার বর্ষপূর্তিতে অনেক অনেক শুভেচ্ছা। বিনোদন টিমটি আমার খুব পছন্দের। সবার জন্য ভালোবাসা। চলচ্চিত্রের সঙ্গে এবং আমাদের পাশে সবসময় থাকবে এটাই প্রত্যাশা।


পাঠকের মন জয় করেছে : সজল
শুভ জন্মদিন সময়ের আলো। এক বছর অতিক্রম করে দুই বছরে পা দিচ্ছে। এরই মধ্যে পাঠকের মন জয় করেছে। শুধু বিনোদন বিভাগ নয়, অন্যান্য বিভাগও নামের মতোই কাজের মাধ্যমে আলো ছড়াচ্ছে। এভাবেই শুধু এক বছর নয়, শত বছর আলো ছড়াক সময়ের আলো। অনেক অনেক শুভকামনা।

গানের মানুষদের  কাজ তুলে ধরার প্রত্যাশা : আঁখি
সময়ের আলো পত্রিকার সঙ্গে যারা জড়িত আছেন তারা প্রত্যেকেই আমার কাছের মানুষ, ভালোবাসার মানুষ। সবাইকে অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। আপনাদের কষ্ট সার্থক হচ্ছে। আরও ভালো ভালো সংবাদ আসুক, ভালো বিষয় নিয়ে আপনারা লিখুনÑ সেই আশা থাকবে। একজন সঙ্গীতশিল্পী হিসেবে আমার আশা থাকবে আপনারা গানের মানুষদের কাজ তুলে ধরবেন। সময়ের আলোর সাফল্য কামনা করছি। শুভ জন্মদিন দৈনিক সময়ের আলো।

সবাইকে অনেক শুভেচ্ছা : ববি
সময়ের আলোর প্রথম বর্ষপূর্তিতে আমার অনেক অনেক শুভেচ্ছা। পত্রিকাটির বিনোদন বিভাগ আমার খুব কাছের, পছন্দের। সবাইকে অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।

 আমাদের সংবাদগুলো পাঠকের কাছে পৌঁছে দিয়েছে : সারিকা সাবাহ
দৈনিক সময়ের আলোর এক বছরের পথচলায় জানাচ্ছি অনেক অনেক শুভেচ্ছা। বিনোদন বিভাগ বরাবরই আমাদের সঙ্গে ছিল। আমাদের কাজের সংবাদগুলো পাঠকের কাছে পৌঁছে দিয়েছে। আশা করছি আগামী দিনগুলোতেও আমাদের পাশে থাকবে। ধন্যবাদ ও শুভেচ্ছা সময়ের আলো পরিবারকে।



সত্য ও সুন্দর খবর থাকবে : শবনম ফারিয়া
সময়ের আলোর এক বছরপূর্তিতে অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা। দৈনিক সময়ের আলো গত একটি বছর আমাদের যেভাবে সত্য ও সুন্দর খবর জানিয়েছে, আশা করছি আগামীতেও তা অব্যাহত থাকবে। শুভ জন্মদিন দৈনিক সময়ের আলো।


এগিয়ে যাক আরও অনেকদূর : আইরিন
দৈনিক সময়ের আলো পত্রিকার প্রথম বর্ষপূর্তিতে অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। সময়ের আলো ছড়িয়ে এগিয়ে যাক আরও অনেকদূর। এই প্রত্যাশা থাকবে। আবারও শুভকামনা সময়ের আলোর জন্য।


এগিয়ে যাবে এই প্রত্যাশা : শহীদুজ্জামান সেলিম
দেখতে দেখতে এক বছর পার করে ফেলেছে দৈনিক সময়ের আলো। নতুন বছরে পত্রিকাটি আরও এগিয়ে যাবে এ প্রত্যাশা করছি। সময়ের আলোর জন্য আমার আন্তরিক শুভকামনা।


 বছর জুড়ে আমাদের সঙ্গে ছিল : নাদিয়া
সময়ের আলোর প্রথম বর্ষপূর্তিতে জানাচ্ছি অনেক অনেক অভিনন্দন। বিশেষ করে বিনোদন বিভাগের সবাইকেÑ যারা বছর জুড়ে আমাদের সঙ্গে ছিলেন। আশা করছি আপনারা আমাদের সঙ্গে থাকবেন। সময়ের আলো পরিবারের সবাইকে অনেক অনেক শুভেচ্ছা।


বিশ্বাসযোগ্য খবর প্রচার করছে : সোহানা সাবা
দৈনিক সময়ের আলোর এক বছরপূর্তিতে সবাইকে অনেক অনেক শুভেচ্ছা। যে ধরনের বিশ^াসযোগ্য খবর সময়ের আলো প্রচার করছে আমি চাই আরও অনেক অনেক বছর ধরে সময়ের আলো তা করবে। আমরা সময়ের আলোর পাশেই আছি। আমি বিশ্বাস করি এবং জানি সময়ের আলো আমাদের পাশেই আছে। সবাইকে অনেক অনেক শুভেচ্ছা।

সাফল্য কামনা করছি : রুনা খান
দৈনিক সময়ের আলোর প্রথম বর্ষপূর্তিতে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। বিশেষভাবে আমি শুভেচ্ছা জানাতে চাই পত্রিকাটির বিনোদন বিভাগকে। তারা যেভাবে বিনোদনের সংবাদগুলো পাঠকের কাছে পৌঁছে দিচ্ছেন তা সাধুবাদ জানানোর মতো। আমি সময়ের আলোর সাফল্য কামনা করছি।













সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]