ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১ এপ্রিল ২০২০ ১৭ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ১ এপ্রিল ২০২০

পাপিয়াকান্ডে নজরদারিতে রাখা হয়েছে ১৫ জনকে
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 183

বর্তমান সময়ে দেশ জুড়ে সবচেয়ে বেশি আলচনার গুরুত্ব পাচ্ছে যে বিষয়টি তা হলো পাপিয়াকান্ড। অর্থাৎ সম্প্রতি বহিষ্কৃত আওয়ামী যুব মহিলা লীগের নেত্রী শামিমা নূর পাপিয়ার সকল পাপের আমলনামা হাতে পেয়েছে আইন শৃঙ্খলা বাহিনী। সেসব তথ্যমতে খোঁজ নেয়া হচ্ছে পাপিয়ার সাথে জড়িত অন্যসব গডফাদার-গডমাদারদের।

সেরকমই ১৫জনের নাম হাতে পেয়েছে আইন শৃঙ্খলা বাহিনী, তাদের রাখা হচ্ছে বিশেষ গোয়েন্দা নজরদারিতে। তারা কোথায় যাতায়াত করেন, কাদের সঙ্গে সময় কাটান এসব বিষয়ের ওপর তীক্ষ্ম নজর রাখছেন গোয়েন্দারা। সময় এলে তাদের প্রত্যেকের আমলনামা পাঠানো হবে শীর্ষ মহলে।

এ বিষয়ে মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) মো. আবদুল বাতেন বলেন , ‘দেখুন, প্রতিটি বিষয় আমরা গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছি। তবে আমরা বুঝতে পারছি, পাপিয়া অনেক কিছুই এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন। তবে কাদের সঙ্গে তার ঘনিষ্ঠ যোগাযোগ ছিল, ইন্ধনদাতার তালিকায় কারা, তার অর্থের উৎস কী, একই সঙ্গে তার অপরাধ কর্মকাণ্ডের তালিকা আমরা খুঁজে বের করার চেষ্টা থাকবে।’
 
অন্যদিকে, পাপিয়াকে জিজ্ঞাসাবাদের দায়িত্বপ্রপ্ত র‌্যাব-১-এর অধিনায়ক শাফী উল্লাহ বুলবুল বলেন, ‘আমরা তাকে (পাপিয়া) গ্রেফতার করেছি। কিন্তু আদালতে হাজির করার কারণে অনেক বিষয়ে জিজ্ঞাসাবাদ প্রাথমিকভাবে সম্ভব হয়নি। বিস্তারিত জানতে আমরা তাকে জিজ্ঞাসাবাদ করতে চাই।’

উল্লেখ্য, শনিবার দেশে ছেড়ে পালানোর লক্ষে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গেলে সেখান থেকে পাপিয়াকে জাল টাকা বহন ও অবৈধ টাকা পাচারের অভিযোগে গ্রেফতার করে র‌্যাব।

অতঃপর, ২৩ ফেব্রুয়ারি পাপিয়ার বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি এবং ২৪ ফেব্রুয়ারি শেরেবাংলা নগর থানায় অস্ত্র আইনে একটি ও বিশেষ ক্ষমতা আইনে আরেকটি মামলা করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]