ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৪ আগস্ট ২০২০ ২৯ শ্রাবণ ১৪২৭
ই-পেপার শুক্রবার ১৪ আগস্ট ২০২০

বরিশালে সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
প্রকাশ: সোমবার, ২ মার্চ, ২০২০, ৯:৫৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 254

জমকালো আয়োজনে বরিশালে দৈনিক সময়ের আলো পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে দিনটি উদযাপন উপলক্ষে কেক কাটেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

এতে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সামাজিক, সাংস্কৃতিক, ও সাংবাদিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। আয়োজনের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- পত্রিকাটির বরিশাল ব্যুরো চিফ ও নিউজ এডিটরস কাউন্সিল, বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম। এর আগে শহীদ আব্দুর রব সেরনিয়বাত বরিশাল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কাজী আল মামুনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনায় সময়ের আলোর বিগত এক বছরের ইতিবাচক ভূমিকা তুলে ধরে বক্তব্য রাখেন- অনুষ্ঠানের বিশেষ অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন বরিশাল (র‌্যাব-০৮)’র উপ-অধিনায়ক আব্দুল্লাহ আল হাসান মঈন, বরিশাল সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল্লাহ আল মামুন, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি ও সাংবাদিক কাজল ঘোষ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট এসএম ইকবাল, দৈনিক পরিবর্তন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী মিরাজ মাহামুদ।

এসময় বক্তারা তাদের আলোচনায় পত্রিকাটির ভুয়সী প্রশংসা করে আগামীতে উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

আলোচনা সভা শেষে সকলকে সাথে নিয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান কেক কেটে সময়ের আলো প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর উদযাপন করেন।

অনুষ্ঠানে সঞ্চলনা করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও দৈনিক রূপান্তর পত্রিকার বরিশাল ব্যুরো চিফ সাইফুর রহমান মিরণ। এসময় উপস্থিত ছিলেন- দৈনিক আমাদের বরিশাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক এসএম রফিকুল ইসলাম, অনলাইন নিউজপোর্টাল ‘বরিশালটাইমস’র ভারপ্রাপ্ত সম্পাদক শাকিব বিপ্লব, নিউজ এডিটরস কাউন্সিল, বরিশালের সাধারণ সম্পাদক খন্দকার রাকিব এবং বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মামুন অর রশিদ, গৌরনদী প্রেসক্লাব সভাপতি মনিরুজ্জামান মনির এবং বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি ও সময়ের আলোর উপজেলা প্রতিনিধি রাহাদ সুমন।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]