ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ ২২ চৈত্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০

৬১ বছরে ময়মনসিংহ প্রেসক্লাব
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: রোববার, ৮ মার্চ, ২০২০, ৬:৩৮ পিএম আপডেট: ০৮.০৩.২০২০ ৭:৪৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 188

শোভাযাত্রা, বেলুন উড়ানো, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে ময়মনসিংহ প্রেসক্লাবের ৬১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

রোববার বিকালে এ উপলক্ষ্যে বেলুন ও পায়রা উড়িয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে গাঙ্গিনারপার এলাকা প্রদক্ষিণ শেষে পুনরায় প্রেসক্লাব প্রাঙ্গনে এসে শেষ হয়।

এরপর জেলার সকল সাংবাদিকদের নিয়ে একটি কেক কাটা হয়। কেক কাটার পর আলোচনা সভার সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলাপ্রশাসক মো: মিজানুর রহমান এবং সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ও বিশেষ অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ।

এ সময় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন, নাজিম উদ্দিন আহমেদ, মোসলেম উদ্দিন, মনিরা সুলতানা, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার আহমার উজ্জামান ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকনসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কেক কাটা শেষে একটি আলোচনা সভা, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ময়মনসিংহ প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এ এস এম হাবীবুল্লাহ এবং আরেক প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মোমতাজ উদ্দীন এই দুজনকে সংবর্ধনা প্রদান করা হয়।

আলোচনা ও সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন অনুষ্ঠানে আগত অতিথি ও দর্শনার্থীবৃন্দ।  উল্লেখ্য ১৯৫৯ সনের ৮ মার্চ ময়মনসিংহ প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয়। বর্তমানে ৮৭ জন সদস্য রয়েছেন এই প্রেসক্লাবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]