ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০ ১৮ চৈত্র ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০

ময়মনসিংহ এনসিজেএ’র সভাপতি হারুন, সম্পাদক শাহীদ
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: শুক্রবার, ১৩ মার্চ, ২০২০, ৪:৫৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 294

‘সুখে দুঃখে একসাথে’ এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহ অঞ্চলে সংবাদ ভিত্তিক টেলিভিশনে কমরত সংবাদকর্মীদের নিয়ে নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশন (এনসিজেএ) গঠন করা হয়েছে।


বৃহস্পতিবার সময় টিভির সিনিয়র রিপোর্টার ও ময়মনসিংহ ব্যুরো প্রধান হারুনুর রশিদকে সভাপতি এবং যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরো প্রধান হোসাইন শাহীদকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদে ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি- ডিবিসি’র স্টাফ রিপোর্টার রকিবুল হাসান রুবেল, যুগ্ম সম্পাদক- নিউজ টোয়েন্টিফোর’র স্টাফ রিপোর্টার সৈয়দ নোমান, কোষাধ্যক্ষ- চ্যানেল টোয়েন্টিফোর স্টাফ রিপোর্টোর সুলতান মাহমুদ কনিক, দপ্তর ও প্রশিক্ষণ সম্পাদক- সময় টিভির প্রতিনিধি (নেত্রকোনা) আলপনা বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক- শুভ্র মেহেদি, ডিবিসি (জামালপুর), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক- মেরাজ উদ্দিন, ইনডিপেনন্ডেন্ট (শেরপুর)।

সদস্যরা হলেন- আবু সালেহ মো. মুসা, ইন্ডিপেনডেন্ট (ময়মনসিংহ), আনোয়ার হোসেন মিন্টু, চ্যানেল টোয়েন্টিফোর (জামালপুর), নুর মোহাম্মদ, সময় (কিশোরগঞ্জ), শফিক আদনান, এটিএন নিউজ (কিশোরগঞ্জ), লাভলু পাল চৌধুরী, ইনডিপেনডেন্ট (নেত্রকোনা),

কামাল হোসেন, যমুনা (নেত্রকোনা), ইমরান হাসান রাব্বি, চ্যানেল টোয়েন্টিফোরে (শেরপুর)। নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশন- এনসিজেএ্#৩৯;র সাধারণ পরিষদের সদস্য সংখ্যা ৩৮ জন। সদস্যরা সবাই ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলায় কর্মরত আছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]