ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ এপ্রিল ২০২০ ২৪ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ৮ এপ্রিল ২০২০

এই তুমি সেই তুমি
সিনেমার শুটিংয়ে সালওয়া
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ১৮ মার্চ, ২০২০, ১২:৫৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 345

ঢালিউডের নবাগত চিত্রনায়িকা নিশাত নাওয়ার সালওয়া শুরু করেছেন দ্বিতীয় সিনেমার শুটিং। মিষ্টি মেয়ে খ্যাত সারাহ বেগম কবরীর পরিচালনায় ‘এই তুমি সেই তুমি’ সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

মঙ্গলবার থেকে রাজধানী ঢাকায় সিনেমার শুটিং শুরু হয়েছে। ‘এই তুমি সেই তুমি’ সরকারের অনুদানে নির্মিত হচ্ছে। সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন কবরী নিজেই। এ সিনেমায় সালওয়ার বিপরীতে থাকবেন রায়হান রিয়াদ।

সিনেমার গল্প প্রসঙ্গে সালওয়া বলেন, দুই প্রজন্মের দুজন নারীর চমৎকার একটি গল্প। আমার বেশ ভালো লেগেছে। আমি এ প্রজন্মের নারীর চরিত্রটি করছি। কবরী ম্যামও অভিনয় করবেন এ সিনেমায়। তিনি আরও জানান, কবরী কলাকুশলীদের কয়েকদিন অনুশীলনও করিয়েছেন। কবরী প্রসঙ্গে তিনি বলেন, প্রথমে আমি ভয়ে ছিলাম। পরে কবরী ম্যামের সঙ্গে মেশার পর সে ভয় কেটে গেছে। তিনি আমার প্রতি আস্থা রেখেছেন। আমি নিজেকে এমনভাবে প্রস্তুত করছি যাতে সে আস্থার প্রতিদান দিতে পারি।প্রসঙ্গত, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’-এ প্রথম রানারআপ হওয়ার পর মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমায় কাজ শুরু করেন সালওয়া। সিনেমার কাজ শেষ হলেও ডাবিং বাকি আছে। এ ছাড়া সম্প্রতি তিনি শেষ করেছেন সুরেশ সরিষার তেলের বিজ্ঞাপনের কাজ।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]