ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ ২২ চৈত্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০

হোম কোয়ারেন্টাইন ভঙ্গ করায় নওগাঁয় প্রবাসীর অর্থদণ্ড
নওগাঁ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০, ২:১০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 166

নওগাঁয় হোম কোয়ারেন্টাইন ভঙ্গ করায় কাতারফেরত প্রবাসীকে জরিমানা করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন।

বুধবার সন্ধায় গোপন সংবাদে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত থেকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন না মানায় তাকে ৪৫০০ টাকা জরিমানা করেন। কাতারফেরত মোজাফফর হোসেন সদর উপজেলার চুন্ডিপুর ইউনিয়নের বলিরঘাট এলাকার বাসিন্দা।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন জানান, গত ১৫ মার্চ মোজাফফর হোসেন কাতার থেকে নিজ বাড়িতে ছুটিতে আসেন। এসময় উপজেলা প্রশাসন তাকে গ্রাম পুলিশের মাধ্যমে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন-এর সকল ব্যবস্থা করা হয়। কিন্তু গোপন সংবাদে আমরা জানতে পারি- তিনি ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন শর্ত না মেনে এলাকায় এবং স্থানীয় বাজারে ঘোরাফেরা করছেন। আমরা সন্ধ্যায় তাকে বাজারে পেয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যম ৪৫০০ টাকা জরিমানা করে আবার ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে পাঠিয়েছি।

তিনি আরও বলেন, বিদেশফেরত প্রবাসীরা নওগাঁয় ফিরলে তাকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসাসেবা গ্রহণ করতে হবে। এটা শুধু নিজের জন্য নয়- পরিবার ও স্থানীয়দের সুস্থতার কথা চিন্তা করে সরকার এই পদক্ষেপ গ্রহণ করেছে। এ নিয়ম অমান্যকারীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]