ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০ ১৮ চৈত্র ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০

সিলেটে কমিউনিটি সেন্টারগুলোতে বিয়ের অনুষ্ঠান না করার নির্দেশনা
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: শুক্রবার, ২০ মার্চ, ২০২০, ৫:১৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 150

করোনাভাইরাসের কারণে জনসমাগম এড়িয়ে চলার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। সে নির্দেশনা মোতাবেক সিলেটের বিভিন্ন কমিউনিটি সেন্টারগুলোতে আগামী ৩১ মার্চ পর্যন্ত বিয়ের অনুষ্ঠান আয়োজনে নিরুৎসাহিত করছে স্থানীয় প্রশাসন।

পুলিশের পৃথক টিম বৃহস্পতিবার বিকেল থেকে নগর ও আশপাশের এলাকার সেন্টারগুলোতে গিয়ে এ নির্দেশনা দেন। সেই সঙ্গে শুক্রবার যেসব সেন্টারে বিয়ের অনুষ্ঠানের জন্য বুকিং করা ছিল সেগুলো স্থগিত করার জন্য বলা হয়। এমন নির্দেশনার পরিপ্রেক্ষিতে অনেকেই বিয়ের অনুষ্ঠান স্থগিত করে নেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা বিষয়টির নিশ্চিত করে সময়ের আলোকে বলেন, করোনাভাইরাস থেকে রক্ষা পেতে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক অধিক জনসমাগম নিষিদ্ধ করা হয়েছে। এরই আলোকে থানাগুলোতে জানিয়ে দেয়া হয়েছে সেন্টারগুলোতে বিয়ের অনুষ্ঠানসহ যেখানে অধিক জনসমাগম হতে পারে সেগুলো স্থগিত করতে।

এদিকে সিলেটের বিভিন্ন অভিজাত হোটেল ও রেস্টুরেন্টে সকল ধরনের সামাজিক অনুষ্ঠান আয়োজন থেকে বিরত থাকতে আহবান জানিয়েছেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সহ সভাপতি ও হোটেল মালিক সমিতির সিনিয়র সহ সভাপতি তাহমিন আহমদ।

প্রত্যেক হোটেলে স্যানিটাইজেশন ব্যবস্থা আরও জোরদার করার আহবান জানিয়ে তাহমিন আহমদ সময়ের আলোকে বলেন, করোনাভাইরাস মোকাবেলায় সবাইকে সব সময় সাবান দিয়ে হাত পরিস্কার করতে অনুরোধ জানান।

অপর দিকে নগরীর বালুচর এলাকার আমান উল্লাহ কনভেনশন হলের ব্যবস্থাপক ফাহিদ মোশারফ বলেন, শুক্রবার তাদের হলে একটি বিয়ের অনুষ্ঠান ছিল। কিন্তু বৃহস্পতিবার রাতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অনুষ্ঠান স্থগিত
করার নির্দেশনা দিলে তারা আয়োজক পরিবারের সঙ্গে কথা বলে অনুষ্ঠানটি স্থগিত করেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]