ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ ১৩ আশ্বিন ১৪২৭
ই-পেপার সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০

করোনার কারণে বাড়ি ভাড়া মওকুফ করলেন বাড়িওয়ালা
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শনিবার, ২১ মার্চ, ২০২০, ৯:৫৪ পিএম আপডেট: ২২.০৩.২০২০ ৫:২৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 309

করোনাভাইরাসের আতঙ্কে থমকে আছে গোটা পৃথিবী। বাংলাদেশেও এখন পর্যন্ত ২৪ জন আক্রান্ত হয়েছেন মরণঘাতী এ ভাইরাসে। মারা গেছেন দুজন। এ সময় ভাড়াটিয়ার বাড়িভাড়া মওকুফ করে অভিনব দৃষ্টান্ত স্থাপন করলেন ঢাকার এক বাড়িওয়ালা।

সবকিছু স্থগিত হওয়ার কথা বিবেচনা করে রাজধানীর জুরাইনের ভবন মালিক শেখ শিউলি হাবিব তার ব্যক্তিগত ফেসবুকে এমন উদ্যোগের কথা জানিয়ে স্ট্যাটাস দেন।

শিউলি হাবিব লেখেন, ‘করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করার কারণে দেশের সবকিছুই স্থগিত হয়ে গেছে। কর্মজীবী মানুষ কর্মস্থলে যেতে পারছে না। তাই আমি এদেশের একজন ক্ষুদ্র নাগরিক হিসেবে আমার বাসার সব ভাড়াটিয়ার মার্চ মাসের ভাড়া মওকুফ করে দিলাম। আমি বলব, বাংলাদেশের সব বাড়িওয়ালার এই দুর্যোগের সময় ভাড়াটিয়াদের পাশে দাঁড়ানো উচিত। বাংলাদেশের সব নাগরিককে ঘরে বসে থেকে করোনা মোকাবিলায় সহযোগিতা করুন। আল্লাহ এই দুর্যোগ থেকে আমাদের রক্ষা করুন। আমিন।’

শিউলি হাবিবের পোস্টে তার স্বামী খুব চমৎকার এক কমেন্ট করেন। যা ফেসবুক ব্যবহারকারীদের নজরে পড়েছে। তারা শিউলির স্বামীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তার স্বামী হাবিবুর রহমান হাবিব কমেন্ট করে বলেন, ‘ধন্যবাদ তোমাকে। আমার সহধর্মিনী হিসেবে যে সিদ্ধান্ত তুমি নিয়েছো, তুমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে, ক্ষুদ্র রাজনীতিবিদের স্ত্রী হিসেবে স্যালুট তোমাকে। শেখ শিউলি হাবিব মানুষ সারাজীবন মনে রাখবে তোমাকে।’

বিষয়টি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। নেটিজেনরা ওই বাড়িওয়ালা ও তার স্বামীকে প্রশংসায় ভাসাচ্ছেন। অনেকেই শিউলি হাবিবের পোস্টটির স্ক্রিনশট শেয়ার করে অন্য বাড়িওয়ালাদের এ ব্যাপারে উদ্যেগী হওয়ার আহ্বান জানাচ্ছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]