ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১ জুন ২০২০ ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার সোমবার ১ জুন ২০২০

জয়পুরহাটে হোম কোয়ারেন্টাইনে ৭২ জন
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ২২ মার্চ, ২০২০, ১২:০২ পিএম আপডেট: ২২.০৩.২০২০ ১:১৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 59

জয়পুরহাট জেলায় রোববার সকাল ১০টা পর্যন্ত বিভিন্ন দেশ থেকে আসা ৭২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা রয়েছে। যা গত ২৪ ঘন্টায় ১৪ জন বলে জানান সিভিল সার্জন ডা: সেলিম মিঞা।

সিভিল সার্জন অফিসের কন্ট্রোল রুম সূত্র জানায়, জেলার পাঁচ উপজেলায় রোববার সকাল পর্যন্ত বিদেশ থেকে আসা ৭২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এরমধ্যে একজন রয়েছেন আক্কেলপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে। পার্শবর্তী নওগাঁ জেলার বদলগাছী উপজেলার এক বৃদ্ধকে জ্বর সর্দি নিয়ে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তাকে আইসোলেশনে ওয়ার্ডে রাখা হয়। এদিকে হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ায় এ পর্যন্ত ১২ জনকে মুক্ত ঘোষণা করা হয়েছে বলে জানান সিভিল সার্জন ডা: সেলিম মিঞা।

অপরদিকে করোনা ভাইরাস মোকাবেলায় জয়পুরহাট সদরের আই এইচ টি ভবনে ১১০ বেডের আইসোলেশন ওয়ার্ড স্থাপন করা হলেও পাশে অস্থায়ী র‌্যাব ক্যাম্প থাকায় র‌্যাব সদস্যদের নিরাপত্তার কারণে তা জয়পুরহাট ষ্টেডিয়ামে স্থানান্তর করা হয়েছে বলে জানান, সিভিল সার্জন ডা: সেলিম মিঞা। জেলা প্রশাসনর উদ্যোগে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। বাসস




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]