ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ জুলাই ২০২০ ২১ আষাঢ় ১৪২৭
ই-পেপার সোমবার ৬ জুলাই ২০২০

হোম কোয়ারেন্টাইনে রয়েছেন যেসব তারকারা
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০, ৪:৩০ পিএম আপডেট: ২৩.০৩.২০২০ ৪:৪৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 305

করোনাভাইরাস আতঙ্কের এ সময়ে দেশের বাইরে থেকে বেশ কয়েকজন তারকা দেশে ফিরেছেন। দেশে ফিরে তাঁরা নিজ ইচ্ছায় ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে অবস্থান করছেন। সেসব তারকাদের মধ্যে যারা রয়েছেন -

সম্প্রতি কিংবদন্তী কণ্ঠশিল্পী রুনা লায়লা লন্ডন থেকে  দেশে ফিরেছেন। লন্ডনে তার মেয়ের বাসা থেকে বেড়িয়ে এসেছেন তিনি। দেশে এসেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি একটি পোস্টের মাধ্যমে জানান, করোনাভাইরাসের কারণে পুরো পৃথিবী এখন একটা সঙ্কটময় পরিস্থিতি পার করছে। আমাদের সবাইকে এই ভাইরাসের ভয়াবহতা উপলব্ধি করতে হবে।

জনপ্রিয় টিভি অভিনেতা মোশারফ করিম সম্প্রতি গিয়েছিলেন ভারতে। সেখান থেকে ফিরে তিনিও ১৪ দিনের জন্য নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। মোশারফ করিম  ভারতের প্রযোজনায় নির্মিত একটি ছবির শুটিং করতে সে দেশে গিয়েছিলেন।

মেহের আফরোজ শাওন গিয়েছিলেন আমেরিকার নিউইয়র্কে ব্যক্তিগত কিছু কাজে। ৬ মার্চ দেশে ফিরেছেন তিনি। দেশে এসেই করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে রাজধানীর নিজ বাসভবনে কোয়ারেন্টাইনে রয়েছেন।

চিত্রনায়ক আরিফিন শুভ ভারতের মুম্বাই থেকে ফিরেই কোয়ারেন্টাইনে চলে যান। মুম্বাইয়ে তিনি কোন শুটিং এর কাজে যাননি   গিয়েছিলেন ব্যক্তিগত কাজে। বাসায় কোয়ারেন্টিনে থাকা অবস্থায় ফেসবুকে প্রতিদিন সচেতনতার ভিডিওবার্তা পোস্ট করছেন তিনি।

অভিনেতা রওনক হাসান কুষ্টিয়া থেকে ‘মইষাল’ নামের একটি নাটকের শুটিং শেষ করে এসেই  হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]