ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ ২৫ চৈত্র ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০

বন্ধ হলো আইসিসির সদর দপ্তর
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০, ৪:৪৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 88

বন্ধ করে দেওয়া হলো দুবাইয়ে অবস্থিত আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সদর দপ্তর। চলতি সপ্তাহ থেকে কর্মীরা কাজ করবেন বাসায় বসে। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া কোভিড-১৯ মহামারীর সতর্কতার অংশ হিসেবে এমন সিদ্ধান্ত নিয়েছে বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থা।

সংবাদ সংস্থা পিটিআইকে আইসিসির এক কর্মকর্তা বলেন, ‘বিশ্বের অন্যান্য দেশের মতো আইসিসিও কর্তৃপক্ষের নির্দেশনা অনুসরণ করছে এবং আমাদের সদস্যদের পদ্ধতির সঙ্গে মিল রেখে আমাদের বেশিরভাগ কর্মী এখন বাড়ি থেকে কাজ করছেন। আমাদের অগ্রধিকার হলো পুরোপুরি সচল থাকা অবস্থায় কর্মীদের স্বাস্থ্য ও সুস্বাস্থ্য রক্ষা। দলের দূরবর্তী কার্যক্ষমতা রয়েছে এবং এতে আমাদের স্টাফ, তাদের পরিবার এবং বিস্তৃত সম্প্রদায়কে সুরক্ষিত রেখে আইসিসিকে পুরোপুরিভাবে কার্যক্ষম রাখতে পারি আমরা।’

করোনা আতঙ্কে আগ থেকেই সতর্কাবস্থানে আইসিসি। গত ১২ মার্চ সংস্থাটি জানায়, দুবাইয়ে নির্ধারিত বৈঠক হবে কেবল কনফারেন্স কলের মাধ্যমে। এবার বন্ধ করল নিজেরে সদর দপ্তর। যে পথে সবার প্রথম হেঁটেছে ভারতীয় ক্রিকেট বোর্ড অব কন্ট্রোল (বিসিসিআই)। মুম্বাইয়ে নিজেদের সদর দপ্তর বন্ধ করে কর্মীদের বাসায় বসে কাজ করার নিদের্শ দিয়েছে বিসিসিআই। একই পদ্ধতি মেনে চলছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যালয়ও।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]