ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০ ১৮ চৈত্র ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০

গাইবান্ধায় আইইডিসিআর-এর ৪ সদস্যের টিম, কোয়ারেন্টাইনে ১৩৯
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০, ৬:১৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 91

করোনাভাইরাসকে কেন্দ্র করে গাইবান্ধার বিভিন্ন স্থানে বিদেশ থেকে আসা ব্যক্তিদের উপর কড়া নজরদারি রাখা হচ্ছে। আগত ওইসব ব্যক্তিদেরকে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে হোম কোয়ারেন্টাইনে রাখা হচ্ছে।

সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ জানান, সোমবার (২৩ মার্চ) দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে বিদেশ ফেরত ১৩৯ ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে ১৩৫ জনই বিদেশী। তারা যাতে নিয়মের বাইরে না চলে সেজন্য তাদের উপর কড়া নজরদারি রাখা হচ্ছে।

তিনি বলেন, সোমবার দুপুরের পর ঢাকা থেকে আইইডিসিআর এর ৪ সদস্যের একটি টিম গাইবান্ধায় পৌঁছেছে। ওই টিমের সদস্যরা সাদল্লাপুর উপজেলার হবিবুল্লাহপুর গ্রামে কোয়ারেন্টাইন করে রাখা বাড়ির সদস্যদের পরীক্ষা নিরীক্ষা করবেন।

এছাড়াও তাদের গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় কোয়ারেন্টাইনে থাকা সন্দেহভাজন কিছু ব্যক্তির পরীক্ষা নিরীক্ষা করার কথা রয়েছে।

অপরদিকে জেলায় দুজন করোনা সনাক্ত হওয়ায় জেলা প্রশাসক বরাবরে সাদুল্লাপুরের উপজেলা নির্বাহী অফিসার মো. নবীনেওয়াজ এর দেওয়া পত্রের প্রেক্ষিতে রোববার বিকেল থেকে সাদল্লাপুরের বিভিন্ন এলাকাসহ গোটা গাইবান্ধায় আতংক এবং আলোচনার ঝড় উঠলে স্বাস্থ্য বিভাগ ও জেলা প্রশাসনের সুস্পষ্ট বক্তব্যের পরও সোমবার মানুষের মধ্যে আতংক বিরাজ করছিল।

এছাড়া গাইবান্ধা পৌরসভা তাদের নিয়ন্ত্রণাধীন পৌরপার্ক এবং এসকেএস ফাউন্ডেশনের নিয়ন্ত্রণাধীন রির্সোট লক ডাউন ঘোষণা করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]