ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ ২২ চৈত্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০

মৌলভীবাজারে যুক্তরাজ্যফেরত নারীর মৃত্যু, লকডাউন ৫ বাসা
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০, ৬:৪৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 204

মৌলভীবাজার সদর হাসপাতালে করোনাভাইরাস সন্দেহে যুক্তরাজ্যফেরত এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় জেলা প্রশাসনের উদ্যোগে শহরের ৫টি বাসাকে লকডাউন করা হয়েছে।

সোমবার (২৩ মার্চ) মৌলভীবাজার শহরের কাশিনাথ সড়কে অবস্থিত এই বাসাগুলোতে বসবাসরতদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মৌলভীবাজার শহরের কাশিনাথ সড়কের এম আর ভিলায় রেজিয়া বেগম নামে যুক্তরাজ্য ফেরত ষাটোর্ধ্ব এক নারী গত রোববার (২২ মার্চ) অসুস্থ হয়ে মারা যান। সন্দেহ করা হচ্ছে তিনি করোনা আক্রান্ত ছিলেন।

তবে পরিবারের পক্ষ থেকে তড়িঘড়ি করে হৃদরোগে আক্রান্ত হয়েছেন মর্মে সার্টিফিকেট উত্তোলন করে নিজেরাই দাফন-কাফন সম্পন্ন করে ফেলেছেন।

তবে স্থানীয় সূত্রে জানা যায়, নারী কয়েকমাস আগে জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে দেশে এসেছিলেন। তিনি হৃদরোগ, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

এদিকে পাশের আরেকটি বাসায় সদ্য ইতালি ফেরত এক যুবক অসুস্থ হয়েছেন। এ অবস্থায় এম.আর. ভিলাসহ আশেপাশের ৫টি বাসাকে করোনার সংক্রমণ থেকে ঠেকাতে ‘হোম কোয়ারেন্টাইন’ ঘোষণা করে লকডাউন করে দিয়েছে প্রশাসন।

এ বিষয়ে মৌলভীবাজার সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ জানান, তথ্য বিভ্রাট যাতে না হয় সেজন্য আপাতত কোনও মন্তব্য করা ঠিক হবে না। বিস্তারিত তদন্তের পরে জানা যাবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]