ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ এপ্রিল ২০২০ ২৪ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ৮ এপ্রিল ২০২০

পঞ্চগড়ে গত ২৪ ঘন্টায় ৩৮ জন হোম কোয়ারেন্টাইনে
পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ১:৩৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 28

পঞ্চগড় জেলার ৫ উপজেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৮ জনসহ ৬০৩ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। তবে এদের মধ্যে ৪১ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

তবে এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকা কারো শরীরে করোনার লক্ষণ পাওয়া যায়নি বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এদিকে মাদারীপুর হতে রাব্বী নামে এক যুবক জেলার সদর উপজেলার ধাক্কামারা এলাকায় সুজন নামে তার ভায়রার বাড়িতে বেড়াতে আসে। পরে  গত রোববার রাতে বুকের ব্যথা নিয়ে রাব্বী নামে ওই যুবক পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে আসলে চিকিৎসকরা তাকে করোনা সন্দেহে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে। তবে সুজনের বাড়ির ৯ জন সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ।

 এদিকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা রাব্বী  করোনায় আক্রান্ত কিনা তা এখনো নিশ্চিত করেনি জেলা স্বাস্থ্য বিভাগ।

পঞ্চগড় সিভিল সার্জন ডাঃ মোঃ ফজলুর রহমান জানান, রাব্বী নামে এক যুবক করোনা সন্দেহে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রয়েছে। ঢাকা থেকে আমাদের এখানে আইইডিসিআর এর কয়েকজন চিকিৎসক এসেছেন। তারা রাব্বীর শরীর হতে বিভিন্ন নমুনা সংগ্রহ করেছে। ঢাকা গিয়ে সংগৃহীত নমুনা পরীক্ষা-নিরীক্ষা করে রিপোর্ট দেয়ার পর রাব্বী করোনাভাইরাসে আক্রান্ত কি না নিশ্চিত হওয়া যাবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]