ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ ২২ চৈত্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০

গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২২৬, মাঠে আইইডিসিআর টিম
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ৫:৫২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 17

জেলা প্রশাসন ও জেলা পুলিশ প্রশাসন সহ সরকারি ও বে-সরকারি উদ্যোগে গাইবান্ধায় করোনাভাইরাস প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও জনসচেতনতামূলক প্রচারপত্র শহরসহ জেলার বিভিন্ন স্থানে বিতরণ অব্যাহত রয়েছে।

এছাড়া সরকারি ও বে-সরকারি প্রতিষ্ঠান, বাণিজ্যিক কেন্দ্র, হাট বাজারসহ বাসা-বাড়িতে প্রবেশ দ্বারে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে।

করোনাভাইরাসকে কেন্দ্র করে গাইবান্ধার বিভিন্ন স্থানে বিদেশ থেকে আসা ব্যক্তিদের উপর কড়া নজরদারি রাখা হচ্ছে। আগত ওইসব ব্যক্তিদেরকে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ জানান, মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে বিদেশ ফেরত ২২৬ ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে ২০২ জনই বিদেশি। তারা যাতে নিয়মের বাইরে না চলে সেজন্য তাদের উপর কড়া নজরদারি রাখা হচ্ছে।

তিনি বলেন, ঢাকা থেকে আইইডিসিআর এর ৪ সদস্যের একটি টিম গাইবান্ধার সাদল্লাপুর উপজেলার বিভিন্ন গ্রামে কোয়ারেন্টাইন রাখা বাড়ির সদস্যদের পরীক্ষা নিরীক্ষা করে। এছাড়াও তারা গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় কোয়ারেন্টাইনে থাকা সন্দেহভাজন কিছু ব্যক্তির পরীক্ষা নিরীক্ষা করার কথা রয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]