ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ এপ্রিল ২০২০ ২৪ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ৮ এপ্রিল ২০২০

গাজীপুরে হোম কোয়ারেন্টাইনে ৩৩২, ছাড়পত্র পেয়েছেন ১৪ জন
টঙ্গী প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ৬:১০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 53

গাজীপুরে হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৩২ জন। এর মধ্যে সবচেয়ে বেশি হোম কোয়ারেন্টাইনে আছে কালীগঞ্জ উপজেলায় মোট ১১৩ জন, সবচেয়ে কম শ্রীপুরে ৪২ জন। এছাড়াও হাসপাতাল কোয়ারেন্টাইনে আছেন ৪৭ জন। হোম কোয়ারেন্টাইনে থেকে ছাড়পত্র পেয়েছেন ১৪ জন।

সোমবার রাত পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী গাজীপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে রয়েছেন, যথাক্রমে কাপাসিয়ায় ৬৫ জন, কালিয়াকৈরে ৬২ জন এবং গাজীপুর সদর উপজেলায় ৫২ জন। এর মধ্যে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক‌্যাল কলেজ হাসপাতালের একজন চিকিৎসকও হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

এ ছাড়া হাসপাতাল কোয়ারেন্টাইনে আছেন কাপাসিয়ায় ২ জন এবং গাজীপুর সদরের ১ জন। হাসপাতাল কোয়ারেন্টাইনের মধ্যে পূবাইলের ‘মেঘডুবি ২০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রে’ ৩৭ জন। কাপাসিয়ার ‘পাবুর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু স্বাস্থ্য কল্যাণ কেন্দ্রে’ একজন ফটো সাংবাদিকসহ ৯ জন। এছাড়াও আদালতের নির্দেশে মালয়েশিয়াফেরত একজন বন্দি জেলা কারাগারে কোয়ারেন্টাইনে রয়েছেন।

হোম কোয়ারেন্টাইনে থেকে ছাড়পত্র পেয়েছেন কালিয়াকৈরের ০৭ জন, শ্রীপুরের ৩ জন, কাপাসিয়ার ২ জন এবং গাজীপুর সদরের ২ জন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মােহাম্মদ ছাদেকুর রহমান আকন্দ বলেন, কালীগঞ্জ উপজেলায় হোম কোয়ারেন্টাইনে আছে মোট ১১৩ জন।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সালাম সরকার বলেন, সোমবার পর্যন্ত কাপাসিয়ায় হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৫ জন। মঙ্গলবার আরো ১৭ জন বিদেশফেরত নাগরিকের তথ্য পাওয়া গেছে, তাদেরও হোম কোয়ারেন্টাইনে আনা হয়েছে। এছাড়াও হাসপাতাল কোয়ারেন্টাইনে আছে কাপাসিয়ায় ২ জন।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রবীর চন্দ্র সরকার বলেন, কালিয়াকৈরে হোম কোয়ারেন্টাইনে আছেন ৬২ জন এছাড়াও হোম কোয়ারেন্টাইনে থেকে ছাড়পত্র পেয়েছে ০৭ জন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ ফতেহ আকরাম বলেন, সোমবার পর্যন্ত শ্রীপুর উপজেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৪২ জন। মঙ্গলবার আরো ৮৮ জন বিদেশ ফেরত নাগরিককে হোম কোয়ারেন্টাইনে আনা হয়েছে। এছাড়াও হোম কোয়ারেন্টাইনে থেকে ছাড়পত্র পেয়েছেন শ্রীপুরের ৩ জন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]