ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০ ১ শ্রাবণ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০

বিআইডব্লিউটিএ কর্মীদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ৭:৫৬ পিএম আপডেট: ২৪.০৩.২০২০ ৮:০৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 275

করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে বিআইডব্লিউটিএ কর্মকর্তা কর্মচারিদের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান বিতরণ করেছে বিআইডব্লিউটিএ’র তিন সংগঠন।

মঙ্গলবার বিআইডব্লিউটিএ অফিসার্স এসোসিয়েশন, বঙ্গবন্ধু পরিষদ বিআইডব্লিউটিএ ইউনিট এবং বিআইডব্লিউটিএ শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) এর যৌথ উদ্যোগে এগুলো বিতরণ করা হয়।

বিআইডব্লিউটিএ প্রধান দপ্তরে কর্মরত ১০৫০ জন কর্মকর্তা ও কর্মচারিদের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবান বিতরণের পাশাপাশি জনসচেতনতামূলক লিফলেটও বিতরণ করা হয়। এছাড়া দেশের অন্যান্য নদী বন্দরে কর্মরত বিআইডব্লিউটিএর কর্মকর্তা ও কর্মচারির জন্যও এগুলো পাঠানো হয়।

বেলা ১১ টায় বিআইডব্লিউটিএ ভবনের ৯ম তলায় হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। এসময় উপস্থিত ছিলেন সদস্য (অর্থ) নূরুল আলম, বিআইডব্লিউটিএর সচিব মুহাম্মদ জাফর হাওলাদার, বিআইডব্লিউটিএ অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল, সিবিএ সভাপতি আবুল হোসেন, কার্যকরী সভাপতি ছারোয়ার হোসাইন, দপ্তর সম্পাদক তুষার কান্তি বনিক প্রমুখ।

বিআইডব্লিউটিএর চেয়ারম্যান বলেন, এ সময় হ্যান্ড স্যানিটাইজার পাওয়া যাচ্ছে না।  সকলের সুস্বাস্থ্যের কথা চিন্তা করে বিআইডব্লিউটিএর তিনটি সংগঠন এগিয়ে আসায় তাদের এ উদ্যোগকে সাধুবাদ জানাই।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]