ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ ২৬ শ্রাবণ ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ১১ আগস্ট ২০২০

প্রি-পেইড মিটার রিচার্জ করা যাবে ঘরে বসে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ১১:৪৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 503

প্রি-পেইড মিটার ঢাকার বিদ্যুতের গ্রাহকরা ঘরে বসে কার্ড রিচার্জ করতে পারবেন। করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে এজেন্টের কাছে যেতে না পারলে ঢাকা বিদ্যুৎ বিতরণ কোম্পানির (ডিপিডিসি) তালিকায় থাকা এজেন্টকে ফোন দিয়ে বাসায় বসে রিচার্জ করা যাবে। মঙ্গলবার  ডিপিডিসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস মোকাবিলার কারণে যদি আপনার কাছের পিওএস এজেন্টের দোকান বন্ধ থাকে, সেক্ষেত্রে এজেন্টরা যেন আপনার ঘরে গিয়ে প্রি-পেইড মিটারটি রিচার্জ করতে পারে, এ বিষয়ে ডিপিডিসির প্রি-পেইড এজেন্টদেরকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। সুতরাং, জরুরি প্রয়োজনে প্রি-পেইড মিটার রিচার্জের জন্য ডিপিডিসির ওয়েব ঠিকানা ভিজিট করে আপনার কাছের এজেন্টদের তালিকা জেনে নিন এবং এজেন্টদের ফোন করে ঘরে বসে রিচার্জের ব্যবস্থা গ্রহণ করুন। প্রয়োজনে ডিপিডিসির কলসেন্টারে ১৬১১৬ নম্বরে ফোন দিয়ে সহায়তা চাইতে পারবেন গ্রাহকরা।
এ বিষয়ে ডিপিডিপির ব্যবস্থাপনা পরিচালক বিকাশ দেওয়ান বলেন, করোনা সংক্রমণ এড়াতে অনেকেই বাসার বাইরে বের হচ্ছে না। এদিকে সরকারি ছুটির কারণে অনেক দোকান বন্ধ থাকবে। প্রি-পেইড মিটার গ্রাহকদের ৪ এপ্রিল পর্যন্ত আমরা ব্যালেন্স রিচার্জ করে রাখতে বলেছি। তারপরেও যারা সেটি করতে পারবেন না, তাদের জন্য এজেন্টদের তালিকা আমরা ওয়েবসাইটে দিয়েছি। ফোন দিয়ে তারা ঘরে বসে সেবা নিতে পারবেন। এরপরেও যদি কারও কোনও সমস্যা হয়, তাহলে আমাদের কলসেন্টারে ফোন দিতে পারবেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]