ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ এপ্রিল ২০২০ ২৪ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ৮ এপ্রিল ২০২০

সিলেটে হোম কোয়ারেন্টাইনে থাকা আরও একজনর মৃত্যু
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২৫ মার্চ, ২০২০, ১১:৪৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 157

সিলেটে হোম কোয়ারেন্টাইনে থাকা আরও একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৯টায় সিলেট নগরের হাউজিং এস্টেটে নিজ বাসায় মারা যান তিনি। ৬৫ বছর বয়েসী ওই ব্যক্তি বিদেশ থেকে না এলেও তার ছেলে যুক্তরাজ্য ফেরত ছিলো। এক সপ্তাহ আগে ছেলে দেশে ফিরেছেন। 

মারা যাওয়া ব্যক্তি করোনায় আক্রান্ত কি না, সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। তাকে নিয়মিত ডায়ালাইসিস করা হতো। 

এর আগে সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে কোয়ারেন্টাইন অবস্থায় যুক্তরাজ্য ফেরত আরও এক নারীর মৃত্যু হয়। 

একটি সূত্রে জানা যায়, গত ১৪ মার্চ যুক্তরাজ্য তার ছেলে দেশে ফেরে। পরদিন থেকেই লোকটির শ্বাসকষ্ট শুরু হয়। সঙ্গে সঙ্গে প্রবাসী ছেলে বাবাকে সিলেট কিডনি হাসপাতালে নিয়ে যান। চিকিৎসক তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন।

হোম কোয়ারেন্টাইনে থেকে লোকটি শারিরীক অবস্থার অবনতি হয়ে মারা গেছেন। রাতেই পারিবারিকভাবে নগরের মানিক পীরের টিলায় তাকে দাফন করা হয়েছে বলে জানা যায়।

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, খবর দেয়ার পর সিসিকের স্বাস্থ্য কর্মকর্তারা এসেও তাকে কোয়ারেন্টাইনে থাকার কথা বলেছিলেন। তবে বাড়িতেই মঙ্গলবার রাত ৯টায় তিনি মারা যান। তিনি করোনাভাইরাস আক্রান্ত ছিলেন কি না তা নিশ্চিতের জন্য কোনো পরীক্ষা করানো হয়নি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]