ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১০ এপ্রিল ২০২০ ২৫ চৈত্র ১৪২৬
ই-পেপার শুক্রবার ১০ এপ্রিল ২০২০

জলকামান দিয়ে ছিটানো হবে জীবাণুনাশক
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২৫ মার্চ, ২০২০, ১২:১৯ পিএম আপডেট: ২৫.০৩.২০২০ ১২:৩১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 288

করোনার বিস্তার ঠেকাতে রাজধানীর রাস্তায় পুলিশের জলকামান দিয়ে জীবাণুনাশক ছিটানো হবে। পুলিশের দাঙ্গা দমনে ওয়াটার ক্যানন দিয়ে দিনে দু’বার করে এই ওষুধ ছিটানো হবে। ঢাকায় চলাফেরার ক্ষেত্রেও নিয়ন্ত্রণ আনা হবে। একসঙ্গে দুজনকে থাকতে দেখলেও ব্যবস্থা নেবে পুলিশ। 

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার এমন কথাই জানিয়েছেন। তিনি বলেন, ‘প্রয়োজনে অবশ্যই চলাফেরা করতে পারবেন। তবে প্রয়োজন ছাড়া কেউ যেনো রাস্তায় না বের হয়।’ 

পুলিশ সূত্রে জানা যায়, দিনে দুবার করে জল কামান দিয়ে রাস্তায় জীবাণুনাশক ছিটাবে পুলিশ। প্রথমবার ছিটানো হবে বেলা ১০টা থেকে ১২টার মধ্যে আর দ্বিতীয়বার ছিটানো হবে বেলা চারটা থেকে ছয়টার মধ্যে। পুলিশের আট বিভাগে আটটি জল কামান এক সঙ্গে জীবাণুনাশক ছিটাবে। মঙ্গলবার এই সংক্রান্ত নির্দেশনা পুলিশের সব বিভাগে পাঠানো হয়েছে। এ সময় কোনো কর্মকর্তা কোনো কোনো এলাকায় দায়িত্ব পালন করবেন তাও বলে দেয়া হয়েছে।

পুলিশ কর্মকর্তারা জানান, প্রতিটি জলকামানে ১২ হাজার লিটার করে জীবাণুনাশক থাকবে। এতে করে একসঙ্গে ৯৬ হাজার লিটার জীবাণুনাশক রাস্তায় ছিটানো হবে। আজ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই কাজ দুই বেলা করে চলবে বলে পুলিশ জানিয়েছে।


➔সবসময়, সব গুরুত্বপূর্ণ খবরের আপডেট জানতে যুক্ত থাকুন
 সময়ের আলোর ফেসবুক পেইজে: www.facebook.com/SomoyerAlo




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]