ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ ২২ চৈত্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০

সিলেটে হোম কোয়ারেন্টাইনে বৃদ্ধের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ১০:৫৬ পিএম আপডেট: ২৬.০৩.২০২০ ১২:১৮ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 6

সিলেট নগরের হোম কোয়ারেন্টাইনে থাকা এক বৃদ্ধের (৬৫) মৃত্যু হয়েছে। নগরের হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা ওই ব্যক্তি দেশে থাকলেও তার ছেলে সম্প্রতি যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছিলেন। মঙ্গলবার রাত ৯টায় নিজ বাসায় মারা যান তিনি।
স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি কিডনি জটিলতায় ভুগছিলেন। নিয়মিত ডায়ালিসিস করাতে হতো। ১৪ মার্চ যুক্তরাজ্য থেকে তার ছেলে দেশে ফেরেন। পর দিন ওই ব্যক্তির শ^াসকষ্ট শুরু হলে বাবাকে নিয়ে সিলেট কিডনি ফাউন্ডেশনে যান তার প্রবাসী ছেলে।
সেখানে কর্তব্যরত চিকিৎসক বিস্তারিত শুনে তাকে কোয়ারেন্টাইনে রাখার পরামর্শ দেন।
সিলেট সিটি করপোরেশনের স্থানীয় ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী সময়ের আলোকে জানান, সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তারা এসেও তাকে কোয়ারেন্টাইনে থাকার কথা বলেছিলেন। বাড়িতেই মঙ্গলবার রাত ৯টায় তিনি মারা যান। তবে তিনি করোনাভাইরাস আক্রান্ত কি না তা নিশ্চিতের জন্য কোনো পরীক্ষা করানো হয়নি।
কাউন্সিলর কয়েস লোদী আরও বলেন, বিষয়টি আমি সিলেটের জেলা প্রশাসককে অবগত করেছি। জেলা প্রশাসক ও সিভিল সার্জন জনসমাগম না করে দ্রুত মৃতদেহ দাফনের ব্যবস্থা গ্রহণের কথা বলেছেন। পারিবারিকভাবে বুধবার বাদ জোহর হযরত শাহজালাল (র.)-এর মাজার প্রাঙ্গণে জানাজা এবং দাফন সম্পন্ন হয়েছে।
সিলেট বিভাগীয় কার্যালয়ের (স্বাস্থ্য) সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) মো. আনিসুর রহমান সময়ের আলোকে বলেন, যতটুকু জানতে পেরেছি যে ব্যক্তি মারা গেছেন তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। নিয়মিত ডায়ালিসিস করাতে হতো তাকে। আমরা ধারণা করছি, কিডনি রোগের কারণেই তার মৃত্যু হতে পারে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]