ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ ২৫ চৈত্র ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০

করোনা আক্রান্তে গ্রামবাসীর অপবাদ
গোবিন্দগঞ্জে এক ব্যক্তির আত্মহত্যা
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ১০:৫৬ পিএম আপডেট: ২৬.০৩.২০২০ ১২:২২ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 17

গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা আক্রান্ত হওয়ার আশঙ্কায় এবং এলাকার লোকজনের অপবাদ সইতে না পেরে জাহিদুল ইসলাম (৩৬) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। বুধবার সকালে পুলিশ উপজেলার রামচন্দ্রপুর গ্রামের একটি গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। জাহিদুল হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। তিনি দুই পুত্র ও দুই কন্যা সন্তানের জনক।
জানা গেছে, জাহিদুল ইসলাম গত দেড় মাস ধরে ঢাকায় রাজমিস্ত্রির কাজ করতেন। গত দুইদিন আগে গ্রামের বাড়ি রামচন্দ্রপুরে ফিরে আসেন তিনি। স্বর্দি জ্বরে আক্রান্ত অবস্থায় জাহিদুল বাড়িতে আসলে এলাকার লোকজন তাকে করোনা আক্রান্ত বলে সন্দেহ করে। করোনা আক্রান্ত হওয়ার ভয় এবং এলাকার লোকজনের অপবাদ সইতে না পেরে মঙ্গলবার রাতের কোনো এক সময় বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দুরে আলাই নদীর তীরে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন জাহিদুল।
গোবিন্দগঞ্জ থানার এসআই মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল করে শরীরে কোনো আঘাতের চিহ্ন না পাওয়ায় এবং কারও কোনো অভিযোগ না থাকায় পরিবারের দাবির প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]