ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ এপ্রিল ২০২০ ২৪ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ৮ এপ্রিল ২০২০

অবসরে অনলাইনে ফ্রি বিনোদন
কাউছার এইচ তানজিল
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 104

পৃথিবী জুড়ে তাণ্ডব চালিয়ে যাচ্ছে নভেল করোনাভাইরাস। জনজীবন পুরোপুরি বিপর্যস্ত। কোটি কোটি মানুষ আজ স্বেচ্ছায় গৃহবন্দি। অবসর এই সময়টাকে আনন্দময় করে তুলতে বিভিন্নজনের রয়েছে বিভিন্ন রকম পরিকল্পনা। এই সময়টাতে যেহেতু বাইরে বেরোনো একদমই নিষেধ, সেহেতু ঘরে বসে বিনোদন নিতে ঢুঁ মারতে পারেন কিছু ভিডিও স্ট্রিমিং সাইটে। যেগুলো একদমই ফ্রিতে দেখা যাবে। চলুন দেখে নেই কোন সাইটে কী পাওয়া যায়।
আইফ্লিক্স : যারা নিত্যনতুন বাংলা নাটক, সিনেমা, শর্টফিল্ম ও টেলিফিল্ম দেখতে পছন্দ করেন তাদের জন্য আদর্শ জায়গা এটি। সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হলো, আইফ্লিক্সে আপনি কোরিয়ান ড্রামাগুলোকে বাংলা সাবটাইটেল দিয়ে দেখতে পাবেন। ‘যদি একদিন’, ‘স্বপ্নজাল’, ‘ফাগুন হাওয়ায়’, ‘আমার বন্ধু রাশেদ’ ছবিগুলো যেমন দেখতে পাবেন, তেমনি কোরিয়ান ড্রামা ‘রেইন অর শাইন’, ‘ব্রাইড অব দ্য সেঞ্চুরি’, ‘সিক্রেট অ্যাফেয়ার’, ‘অ্যাট এইটিন’ও দেখতে পাবেন। হলিউড-বলিউড সিনেপ্রেমীদের জন্যও রয়েছে আলাদা ব্যবস্থা। বাচ্চাদের জন্য রয়েছে কার্টুন ও অ্যানিমেশন মুভি কালেকশন।
বঙ্গবিডি : অনলাইনে বাংলাদেশি নাটক, সিনেমা, গান ও কৌতুক দেখার সবচেয়ে বড় মাধ্যম এটি। করোনাভাইরাস সময়টাতে বঙ্গবিডি তাদের স্ট্রিমিং একদম ফ্রি করে দিয়েছে। নতুন-পুরনো বাংলা চলচ্চিত্র দেখতে পাবেন এখানে। আপনার পছন্দ অনুযায়ী রেজ্যুলেশন বাড়িয়ে কিংবা কমিয়ে নেওয়ার সুযোগও রয়েছে এতে। ভারতীয় বাংলা সিনেমার ভক্ত হলেও আপনাকে নিরাশ হতে হবে না। বাচ্চাদের জন্য রয়েছে মীনা কার্টুন ও মজার মজার আরও অনেক ভিডিও। বঙ্গবিডির বিশেষত্ব হলো, এখানে আপনি চলচ্চিত্র, নাটক, মেগাসিরিয়াল, স্বাস্থ্যবার্তা যেমন পাবেন, পাশাপাশি অনেকগুলো দেশি-বিদেশি টিভি চ্যানেল লাইভ দেখতে পাবেন।
এছাড়া ভিনদেশি মুভি লাভারদের জন্য রয়েছে কনটিভি, স্ন্যাগফিল্মস, টিউবিসহ অনেকগুলো প্ল্যাটফর্ম। যেখান থেকে একদম ফ্রিতে বিভিন্ন দেশের চলচ্চিত্র, টিভি সিরিজ, ডকুমেন্টারি ও ফিচার ফিল্ম দেখা যাবে। আপনার অবসর সময় হয়ে উঠুক আরও আনন্দময়, প্রাণবন্ত ও নিরাপদ। দুর্যোগকালীন এই সময়টাতে সচেতন হোন ও নিরাপদ থাকুন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]